গ্রাহকসেবা বাড়াতে বাঞ্ছারামপুর পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগ

  বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ২১ নভেম্বর ২০১৯, ০৭:৪৪ | অনলাইন সংস্করণ

পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে বৈঠক

সরাসরি গ্রাহকদের বিভিন্ন সমস্যার কথা শুনে তা দ্রুত সমাধানের জন্য উদ্যোগ নিয়েছেন পল্লী বিদ্যুৎ বাঞ্ছারামপুর জোনাল অফিসের ডিজিএম সেলিনা আক্তার।

এজন্য দুর্নীতি, দালাল প্রতিরোধ, অবৈধ হুকিং, বিদ্যুতের অপচয় কমানো, গ্রাহকের স্থাপনায় সঠিক ওয়্যারিং ও নিরাপদ রাখার বিষয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ এই স্লোগানকে সামনে রেখে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে উপজেলার ভুরভুরিয়া গ্রামের মধ্যপাড়ায় এই বৈঠক অনুষ্ঠিত হয়।

এই বৈঠকেই গ্রাহকদের বিভিন্ন সমস্যা শুনে তা দ্রুত সমাধানের প্রতিশ্রুতি দেন ডিজিএম সেলিনা আক্তার। এ সময় গ্রাহক সেবা বৃদ্ধির বিষয়ে গ্রাহকদের পরামর্শ গ্রহণ করেন তিনি।

পল্লী বিদ্যুৎ বাঞ্ছারামপুর জোনাল অফিসের ডিজিএম সেলিনা আক্তারের সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন ভুরভুরিয়া গ্রামের সমাজসেবক হাজী আবদুর রাজ্জাক, হাজী শফিকুল ইসলাম, বাঞ্ছারামপুর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তরের সাংবাদিক সাব্বির আহমেদ সুবীর, পল্লী বিদ্যুতের এজিএম ইঞ্জিনিয়ার ঐক্যতান ই-দেলশাদ, ইনফোর্সম্যান কো-অর্ডিনেটর রেজাউল করিম, বিলিং সুপারভাইজার এসলিমা আক্তার, ওয়ারিং পরিদর্শক মো. ইমরান হোসেন, ছলিমাবাদ ইউনিয়ন পরিষদের মেম্বার শফিকুল ইসলাম, সাবেক মেম্বার অহিদ মিয়া।

বিকালে ভুরভুরিয়া গ্রামে উঠান বৈঠক শেষে বেকারত্ব দূরীকরণে কর্মসংস্থান সৃষ্টির জন্য অটো চার্জিং স্টেশন চালু করা হয়। এখানে সহজেই প্রতি ইউনিট মাত্র ৭ টাকা ৭০ পয়সা দিয়ে অটো চার্জ করা যাবে। এই উদ্যোগে বেশ খুশি অটোচালকরা।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×