বরিশাল আইনজীবী সমিতি নির্বাচনে আ’লীগপন্থীদের জয়

  বরিশাল ব্যুরো ১৪ ফেব্রুয়ারি ২০২০, ২০:০৫ | অনলাইন সংস্করণ

বরিশাল জেলা আইনজীবী সমিতি
বরিশাল জেলা আইনজীবী সমিতি

বরিশাল জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত আফজাল-কাওসার প্যানেল জয় লাভ করেছে। একটি মাত্র সদস্য পদ ছাড়া বাকি ১০ পদে জয় পেয়েছে এই প্যানেল।

শুক্রবার ভোরে নির্বাচন পরিচালনা কমিটি ফল ঘোষণা করে। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এ বছর ৮৬৬ জন ভোটারের মধ্যে ৭৬০ জন ভোটাধিকার প্রয়োগ করেন।

সভাপতি পদে বরিশাল মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম ৪৩২ ভোট পেয়ে জয়ী হয়েছেন। সহ-সভাপতি পদে অসিত রঞ্জন দাস ৩৯৬ ও সালাহ উদ্দিন সিপু ৪৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে কাইয়ুম খান কায়সার ৩৮৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন। যুগ্ম-সম্পাদক পদে আবদুল খালেক মনা ৪৩৫ ভোট ও মো. আহাদ আলী খান ৪৩৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন। অর্থ সম্পাদক পদে নিয়াজ মাহমুদ খান ৪২৪ ভোট পেয়ে জয়ী হয়েছেন।

সদস্য পদে মো. গোলাম ফারুক ডাবি¬উ ৪০৯ ভোট, ইসতিয়াক কবির রকি ৪৭৭, রফিকুল ইসলাম ঝন্টু ৫১৯ ভোট পেয়ে জয়ী হয়েছেন। সদস্য পদে বিএনপি সমর্থিত মঈনুল আবেদীন তুহিন ৩৮৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×