বরিশালে বেধড়ক পিটিয়ে হাত ভেঙ্গে দিল ইমামের

  গৌরনদী (বরিশাল) প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০২০, ২১:৪২ | অনলাইন সংস্করণ

সংঘর্ষ

বরিশালের গৌরনদী উপজেলার উত্তর-পশ্চিম চন্দ্রহার কেন্দ্রীয় জামে মসজিদের প্রতিষ্ঠাতা ও জমিদাতা মাওলানা এলাহী বক্স (৬০) নামের এক ইমামকে বেধড়ক পিটিয়ে ডান হাত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা।

পূর্ব শত্রুতার জের ধরে বুধবার বিকালে উপজেলার বাটাজোর ইউনিয়নের উত্তর-পশ্চিম চন্দ্রহার গ্রামে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. রাফিউল আলম জানান, গুরুতর আহত অবস্থায় ইমাম মাওলানা এলাহী বক্সকে স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এক্স-রে করে দেখা গেছে তার ডান হাত মারাত্মকভাবে ভেঙ্গে গেছে। এ কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আ. রব হাওলাদার জানান, ওই গ্রামের কলেজপড়ুয়া মেয়েকে গালাগাল করে ধরে নেয়ার চেষ্টার অভিযোগ এনে ইমাম মাওলানা এলাহী বক্স মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপারের কাছে একটি লিখিত অভিযোগ করেন। জেলা পুলিশ সুপারের নির্দেশে বুধবার বিকাল ৩টার দিকে ওই গ্রামে অভিযোগের তদন্ত করতে গিয়ে তিনি জানতে পারেন, এলাহী বক্সসহ ৩ প্রতিবেশী জমি ওয়াকফ করে একটি জামে মসজিদ নির্মাণ করেছেন।

জমিদাতা ও ইমাম মাওলানা এলাহী বক্স মসজিদের নেতৃত্ব দেয়ায় স্থানীয় মাওলানা মো. আলাউদ্দিন সমর্থকদের মধ্যে ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে। এ নিয়ে ওই দুই ইমামের সমর্থকদের মধ্যে প্রায় বাকবিতণ্ডার ঘটনা ঘটে। এক গ্রুপ নামাজ আদায় করার সময় অন্য গ্রুপ মসজিদে নামাজ আদায় করতে যাচ্ছে না।

পূর্ব শত্রুতার জের ধরে ওই দুই ইমাম গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে এলাহী বক্স জেলা পুলিশ সুপারের কাছে মিথ্যা অভিযোগ করেন।

অভিযোগের তদন্ত শেষে তিনি ফিরে আসার পর বিকাল ৪টার দিকে ইমাম আলাউদ্দিনের সমর্থক আলামিন সরদার (২০), আবু বক্কর শরীফের (১৮) নেতৃত্বে এলাহী বক্সের বাড়িতে হামলা চালিয়ে তাকে (এলাহী বক্স) পিটিয়ে আহত করার খবর পান।

তাৎক্ষণিক থানা পুলিশকে ঘটনাস্থলে পাঠিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান বলে এএসপি আ. রব জানান।

গৌরনদী থানার ওসি গোলাম ছরোয়ার জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ১৫
বিশ্ব ৭,১০,৯৮৭১,৫০,৭৮৮৩৩,৫৫৭
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×