ধামরাইয়ে গ্রাম্য সালিশের মধ্যেই ব্যবসায়ীকে ছুরিকাঘাতে খুন

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি ১৮ মার্চ ২০২০, ২০:৪৩:৪৬ | অনলাইন সংস্করণ

ছুরিকাঘাতে খুন। প্রতীকী ছবি

ঢাকার ধামরাইয়ে পূর্ব শত্রুতার জের ধরে গ্রাম্য সালিশি বৈঠকে মো. আব্দুর রহমান মিয়া (৪২) নামে এক পোল্ট্রি মুরগি ব্যবসায়ীকে উপর্যুপরি ছুরিকাঘাত করে খুন করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে ধামরাইয়ের মামুরা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত রহমান মিয়া আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের ঘুঘুদিয়া গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় ভুধবার ভোরে অভিযুক্ত রতন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তবে পুলিশ গ্রেফতারকৃত ওই হত্যাকারীর প্রকৃত পরিচয় কিংবা ঠিকানা জানাতে পারেনি।

এ ব্যাপারে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত রতনকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ইতিপূর্বে আশুলিয়ার ঘুঘুদিয়া ও পার্শ্ববর্তী ধামরাইয়ের মুমুরা গ্রামের ছেলেদের মধ্যে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে।

মঙ্গলবার দিবাগত রাতে মুমুরা গ্রামে এ মারামারির ঘটনায় গ্রাম্য সালিশি বৈঠকে যান মো. আব্দুর রহমান। এরপর পূর্ব শত্রুতার জের ধরে আব্দুর রহমানকে ওই সালিশি বৈঠকের মধ্যেই এলোপাতাড়ি ছুরিকাঘাত করে নির্মমভাবে হত্যা করে সন্ত্রাসীরা।

এরপর তারা বীরদর্পে হেঁটে হেঁটে ঘটনাস্থল ত্যাগ করলেও যেন তাদের আটকানোর দুঃসাহস কারও ছিল না। উপস্থিত সালিশি বৈঠকের শত শত লোক শুধু অবাক বিস্ময়ে তাকিয়ে থাকা ছাড়া যেন আর কোনো উপায় ছিল না। আব্দুর রহমানকে দ্রুত হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ব্যাপারে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করা হলে পুলিশ এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করে।

ধামরাই থানার এসআই শেখ সেকেন্দার আলী জানান, পূর্ব শত্রুতার জের ধরেই আব্দুর রহমান নামে ওই ব্যক্তিকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। এ ঘটনায় ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়েরের পাশাপাশি হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আটক রতন নামে একজনকে বুধবার ভোররাতে গ্রেফতার করা হয়েছে। ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে তাকে প্রেরণ করা হয়েছে।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত