ভাঙ্গায় মাদক ব্যবসায়ী দম্পতির পেটে সহস্রাধিক ইয়াবা

  ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি ২৯ মার্চ ২০২০, ২৩:৫১:১৮ | অনলাইন সংস্করণ

ফরিদপুরেরভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মণপাড়া গ্রামে পুলিশ শনিবার রাতে মিঠুন মুন্সীর বাড়িতে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

এ সময় এক মাদক ব্যবসায়ী দম্পতির পেট থেকে ১ হাজার ৫০ পিস ইয়াবা উদ্ধার করেছে।

তারা হল পিরোজপুরের পশ্চিম ডুমুরিতলা এলাকার আবু আলী শেখের ছেলে মো. মিরাজ শেখ (৩০)ও তার স্ত্রী জাকিয়া সুলতানা (৩০), বাড়ির মালিক ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ব্রাহ্মণপাড়া গ্রামের নুরুল হক মুন্সীর ছেলে মিঠুন মুন্সি।

রোববার দুপুরে ভাঙ্গা থানার ওসি মো. শফিকুর রহমান পুলিশ জানান, আন্তঃজেলা পেশাদার মাদক ব্যবসায়ী দম্পতি টেকনাফ থেকে খুলনার উদ্দেশে ইয়াবা পেটের ভিতরে নিয়ে রওয়ানা হয়। শনিবার রাতে মাওয়াঘাট পার হওয়ার পর কোনো গাড়ি না পেয়ে তারা পূর্ব পরিচিত মিঠুন মুন্সীর বাড়িতে আশ্রয় নেয়।

তিনি জানান, গোপন সংবাদ পেয়ে তার নেতৃত্বে পুলিশ মিঠুন মুন্সির বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদের পর ধৃত দম্পতিকে এক্স-রে ও আল্ট্রাসোনোগ্রাম করে পেটের ভিতর মাদক রয়েছে বলে নিশ্চিত হয়।

ওসি বলেন, তখন তাদের পেট থেকে ৫০টি করে ২১ পুটলা বের করা হয়। এই দম্পতির বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার ভাঙ্গা সার্কেল গাজী রবিউল ইসলাম জানান, মিরাজ ও জাকিয়া এরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা চট্টগ্রাম থেকে এক হাজার ৫০ পিচ ইয়াবার ২১টি প্যাকেট বানিয়ে দুইজনের পেটের ভিতর করে খুলনা যাচ্ছিল। গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে মিঠুনের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত