যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে কুড়িগ্রাম প্রেসক্লাবের শোক

  কুড়িগ্রাম প্রতিনিধি ১৪ জুলাই ২০২০, ১৫:০৫:৫৭ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

দেশের অন্যতম বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে কুড়িগ্রাম প্রেসক্লাবের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

এ সময় গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য মো. পনির উদ্দিন আহম্মেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. জাফর আলী (সাবেক এমপি), জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমান উদ্দিন আহম্মেদ মঞ্জু, কুড়িগ্রাম পৌর মেয়র মো. আবদুল জলিল প্রমুখ।

বিবৃতিতে সাংবাদিক নেতারা বলেন, বড় অসময় চলে গেলেন দেশের অর্থনৈতিক উন্নয়ন এবং মানুষের কর্মসংস্থান তৈরির বিশিষ্ট এই শিল্পোদ্যোক্তা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম।

তার মৃত্যুতে দেশের শিল্প খাতসহ গণমাধ্যমকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। এ সময় তার চলে যাওয়া দেশের জন্য অপূরণীয় ক্ষতি।

বিবৃতিতে স্বাক্ষরদাতারা হলেন- কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, প্রথম আলোর সফি খান, জনকণ্ঠ ও ৭১ টিভির রাজু মোস্তাফিজ, সংবাদের হুমায়ুন কবির সূর্য, কালের কণ্ঠের আবদুল খালেক ফারুক, ইনকিলাব প্রতিনিধে শফিকুল ইসলাম বেবু, দৈনিক সকালের কাগজ পত্রিকার সম্পাদক মাহফুজার রহমান টিউটর, দৈনিক জাগোবাহে পত্রিকার সম্পাদক রেজাউল করিম রেজা, দৈনিক কুড়িগ্রাম খবর পত্রিকার সম্পাদক ছানালাল বকসী, সাপ্তাহিক কুড়িগ্রাম বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবি সিদ্দিক প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত