কুমিল্লায় সাড়ে ১১ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  কুমিল্লা ব্যুরো ০৪ আগস্ট ২০২০, ১৯:৪৫:৪১ | অনলাইন সংস্করণ

কুমিল্লায় সাড়ে ১১ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর উপজেলার আমতলী এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার করে কুমিল্লার র‌্যাব-১১ সিপিসি-২ এর সদস্যরা।

মঙ্গলবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর উপজেলার আমতলী এলাকায় একটি পিকআপ ও একটি মোটরসাইকেল আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মাদক বিক্রির নগদ অর্থসহ পিকআপ এবং মোটরসাইকেলটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন চট্টগ্রাম জেলার আকবরশাহ থানা এলাকার বিশ্বকলোনি কাঁচাবাজার গ্রামের শহিদুলের ছেলে মো. জোবায়ের আলম ওরফে সোহেল (২৬), বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার নারিচবুনিয়া গ্রামের শাহীনের ছেলে আসমাইন বজল আদিল ওরফে জয়নাল (১৯), কক্সবাজার জেলার রামু উপজেলার চাকমার কোল গ্রামের মৃত শাহনেওয়াজ কাজলের ছেলে মো. জাবের (১৯) এবং একই গ্রামের মৃত হোসেনের ছেলে মো. জাহাঙ্গীর (৪৭)।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত