শেখ কামাল ছিলেন যুব সমাজের অহংকার: শাহীন চাকলাদার

  যশোর ব্যুরো ০৫ আগস্ট ২০২০, ২৩:৩৯:৫২ | অনলাইন সংস্করণ

যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার বলেছেন, শেখ কামাল ছিলেন যুব সমাজের অহংকার। তিনি বেঁচে থাকলে এ দেশের যুব সমাজ আজ বাংলাদেশকে অনেক দূর নিয়ে যেত। সেদিনের মতো আজও চক্রান্তকারীরা নানামুখী ষড়যন্ত্র করছে। এই অপতৎপরতা রুখতে প্রধানমন্ত্রীর ভ্যানগার্ড হিসেবে প্রতিটি নেতাকর্মীকে সতর্ক থাকতে হবে।

বুধবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র শহীদ শেখ কামালের ৭১তম জন্মদিন উপলক্ষে যশোরে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শাহীন চাকলাদার এসব কথা বলেন।

জাতীয় শোক দিবস উপলক্ষে যশোর সদর উপজেলা ও শহর আওয়ামী লীগ এই আলোচনার আয়োজন করে। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি আরও বলেন, শেখ কামাল ছিলেন একজন মুক্তিযোদ্ধা। উত্তাল একাত্তরে দেশপ্রেমে উদ্বুদ্ধ এক টগবগে যুবক। স্বাধীনতার পর তিনি দেশকে এগিয়ে নিতে কিছু গুরুত্বপূর্ণ কাজে হাত দেন। দেশের যুবসমাজকে ইতিবাচকভাবে গড়ে তুলতে খেলাধুলার প্রতি গুরুতারোপ করেন। গড়ে তোলেন আবাহনীর মতো একটি ফুটবল ক্লাব। কিন্তু ঘাতকের নির্মম বুলেট তাকেসহ পরিবারে সদস্যদের নৃশংসভাবে হত্যা করে।

যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল খালেক, একেএম খয়রাত হোসেন, গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেন, জেলা শ্রমিক লীগের সভাপতি আজিজুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নিয়ামত উল্যাহ, সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, শহর ছাত্রলীগের আহ্বায়ক মেহেদী হাসান রনি প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন যশোর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত