দুর্নীতি সমাজের রন্ধ্রে রন্ধ্রে প্রবেশ করেছে: হাসান সরকার

  গাজীপুর প্রতিনিধি ১২ আগস্ট ২০২০, ২০:৩০:৫৭ | অনলাইন সংস্করণ

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, দুর্নীতি আজ সমাজের রন্ধ্রে রন্ধ্রে প্রবেশ করেছে। বিশেষ করে শিক্ষাঙ্গনের দুর্নীতি জাতির সর্বনাশ ডেকে আনছে। চলমান এই দুর্নীতি রোধ করতে হলে ‘দলকানা স্বভাব’ থেকে বেরিয়ে এসে দেশপ্রেমিক মেধাবীদের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে বসাতে হবে। সততা ও ন্যায়নিষ্ঠার প্রশ্নে যারা কখনো আপস করবে না।

বুধবার টঙ্গীর বন্যাকবলিত ভাদাম-ভাকরাল এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

টঙ্গী পশ্চিম থানা বিএনপির উদ্যোগে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি রাশেদুল ইসলাম কিরণ, টঙ্গী পশ্চিম থানা বিএনপির সাধারণ সম্পাদক শাহ মো. নাসির উদ্দিন নাসু, গাছা থানা বিএনপির সভাপতি মো. ফারুক হোসেন খান, গাছা থানা যুবদল সাধারণ সম্পাদক মোশারফ হোসেন খান, শেখ সুমন, ইঞ্জিনিয়ার জমসের আলী, আক্তারুজ্জামান নূর, হাজী মোসলেম উদ্দিন, মো. শামসুল হক, নজরুল ইসলাম মোড়ল, সুরত আলী, সেলিম কাজল, আক্তার হোসেন, লিটন মাস্টার, ইউসুফ সরকার, আবদুল্লাহ আহমেদ পার্থ প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত