ভোলায় এতিমদের মাঝে খাবার বিতরণ

  মনপুরা (ভোলা) প্রতিনিধি ১৫ আগস্ট ২০২০, ১৪:৪৪:৫২ | অনলাইন সংস্করণ

ছবি: যুগান্তর

ভোলার মনপুরায় বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দুটি এতিমখানার ৪০০ এতিমদের উন্নতমানের খাবার পৌঁছে দিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

শনিবার জোহরের নামাজ শেষে দোয়া-মিলাদের পর হাজিরহাট এতিমখানা ও চরফৈজুদ্দিন এতিমখানায় উন্নতমানের খাবার পৌঁছে দেয়া হয়।

এর আগে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানান।

এছাড়াও উপজেলা পর্যায়ে আলোচনা সভার আয়োজন করে উপজেলা প্রশাসন। জুহুরবাদ উপজেলা আ’লীগের উদ্যোগে কোরআন খতম ও দোয়া-মিলাদ পড়ানো হয়।

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন, সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক, সাবেক সাধারণ সম্পাদক একেএম শাহজাহান মিয়া, যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত