আড্ডা দেয়ায় বান্দরবানে ২৬ শিক্ষার্থী আটক

  বান্দরবান প্রতিনিধি ২৪ মার্চ ২০২০, ২১:১৭:০৪ | অনলাইন সংস্করণ

বান্দরবানে নির্দেশনা না মেনে জটলা বেধে আড্ডা দেয়ায় ২৬ শিক্ষার্থীকে আটক করা হয়েছে।

অভিভাবকদের সদর থানায় ডেকে মুচলেকা নিয়ে সোমবার রাতে আটক শিক্ষার্থীদের ছেড়ে দেয় পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, করোনাভাইরাসের সংক্রামক ঠেকাতে সরকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে, যাতে শিক্ষার্থীরা বাসা থেকে বের না হয়। এছাড়াও কোথাও একসঙ্গে জমায়েত না হওয়ার জন্যও বলা হয়েছে। কিন্তু জেলা সদরের বিভিন্ন স্থানে তরুণ শিক্ষার্থীরা জমায়েত হয়ে আড্ডা দিচ্ছে।

খবর পেয়ে অভিযান চালিয়ে সদরের কয়েকটি স্থান থেকে ২৬ শিক্ষার্থীকে আটক করে পুলিশ। পরে তাদের অভিভাবকদের ডেকে মুচলেকা নিয়ে শিক্ষার্থীদের ছেড়ে দেয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত সুপার আলী হোসেন জানান, করোনাভাইরাস সচেতনতার কারণে বাইরে কোথাও জমায়েত না হতে নির্দেশনা রয়েছে। কিন্তু শিক্ষার্থীরা নির্দেশনা না মেনে রাতের বেলা বাইরে জটলা বেঁধে আড্ডা দিচ্ছিল। তাই তাদের আটক করে প্রাথমিকভাবে সতর্ক করে অভিভাবকদের ডেকে ছেড়ে দেয়া হয়েছে। পরবর্তীতে বাইরে জমায়েত অবস্থায় পেলে ছাড় দেয়া হবে না।

প্রসঙ্গত, বান্দরবানে করোনাভাইরাস সচেতনতায় পর্যটন স্পটসহ সব আবাসিক হোটেল মোটেল বন্ধ করে দেয়া হয়েছে। ইতিমধ্যে বিদেশ ফেরত প্রবাসীসহ ৪৮ জন কোয়ারেন্টিনে রয়েছে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত