করোনা সন্দেহে ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি কর্মকর্তার বাড়িতে লাল পতাকা

  বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ০১ এপ্রিল ২০২০, ০১:৪৮:০৭ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় এক সরকারি কর্মকর্তার বাড়িতে লাল পতাকা টাঙানো হয়েছে।

ওই কর্মকর্তার বাড়িতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লাল নিশানা টানানো হয়েছে। মঙ্গলবার বিকেলে ওই ব্যক্তিকে শনাক্ত করে বাঞ্ছারামপুর উপজেলা প্রশাসন।

জানা গেছে, সরকারি কর্মকর্তা জাকির হোসেন বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী গ্রামের দক্ষিণ পাড়ার বাসিন্দা। তিনি উপজেলার স্থানীর সরকার প্রকৌশল কার্যালয় (এলজিইডি) উপ-সহকারী প্রকৌশলী পদে কর্মরত আছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ আল মামুন বলেন, ওই কর্মকর্তার শরীরে করেনাভাইরাসের উপসর্গ থাকতে পারে বলে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে। তার উচ্চ মাত্রায় জ্বর ও কাশি আছে। তবে তার অবস্থা স্থিতিশীল। আগামীকাল ওই রোগীর নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হবে।

বাঞ্ছারামপুর উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য কমপ্লেক্স বিভাগ সূত্রে জানা গেছে, আখাউড়া উপজেলার স্থানীর সরকার কার্যালয়ের (এলজিইডি) উপ-সহকারী প্রকৌশলী পদে কর্মরত ওই কর্মকর্তা ৮-৯দিন আগে উপজেলা প্রশাসনের সঙ্গে বাজার ব্যবস্থা পর্যবেক্ষণে যান। এর এক থেকে দুইদিন পর তিনি বাঞ্ছারামপুর উপজেলায় যান। মঙ্গলবার ওই কর্মকর্তা সম্পর্কে জানতে পারে উপজেলা স্বাস্থ্য বিভাগ ও উপজেলা প্রশাসন। পরে তার বাড়িতে লাল কাপড় দিয়ে নিশানা টানানো হয়।

বাঞ্ছারমাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার বলেন, বর্তমানে তার অবস্থা ভালো। বুধবার ঢাকা থেকে একটি দলকে উপজেলায় আনা হবে। তারা ওই রোগীর নমুনা সংগ্রহ করে ঢাকায় নিয়ে যাবেন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত