কুমিল্লা কারাগারে ইয়াবাসহ সহকারী প্রধান কারারক্ষী আটক

  কুমিল্লা ব্যুরো ০৬ এপ্রিল ২০২০, ২২:৪৪:৪০ | অনলাইন সংস্করণ

তরিকুল ইসলাম শাহিন। ফাইল ছবি

কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের অভ্যন্তরে অভিযান চালিয়ে ৫২২ পিস ইয়াবাসহ ওই কারাগারের সহকারী প্রধান কারারক্ষী তরিকুল ইসলাম শাহিনকে আটক করা হয়েছে।

সোমবার বিকালে তার দেহ ও কক্ষে তল্লাশি চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ইয়াকুব নগর এলাকার ফুল মিয়ার ছেলে তরিকুল ইসলাম শাহিন। তিনি ১৯৯৬ সালের ১৫ জুন চাকরিতে যোগ দেন।

কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের জেলার আসাদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই সহকারী প্রধান কারারক্ষীর দেহ তল্লাশি করা হয়। পকেটে ১০৪ পিস ইয়াবা পাওয়া গেলে তাকে জেল সুপারের সামনে উপস্থিত করা হয়। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে কক্ষে তল্লাশি করে তার বিছানার নিচ থেকে আরও ৪১৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শাহজাহান আহমেদ জানান, কুমিল্লা কারাগারে যোগ দেয়ার পরই বিভিন্ন গোয়েন্দা সূত্র বন্দিদের কাছে তরিকুল ইসলাম শাহিনের মাদক বেচাকেনার কথা জানায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘ দিন ধরে কারাগারের অভ্যন্তরে বন্দিদের মাঝে মাদক কেনাবেচার কথা স্বীকার করেন তিনি। কুমিল্লা কোতোয়ালি থানায় তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত