৭০ জন মিলে গাইলেন করোনার গান

  যুগান্তর রিপোর্ট ১০ এপ্রিল ২০২০, ১৬:৪৩:৩৫ | অনলাইন সংস্করণ

৭০ জন মিলে গাইলেন করোনার গান, ছবি সংগৃহীত

করোনাভাইরাস প্রতিরোধে ৭০ জনের অংশগ্রহণে একটি গানের ভিডিও নির্মাণ করা হয়েছে।

করোনা প্রতিরোধে যুদ্ধ ঘোষণা করেছে সারাবিশ্ব। এই ভাইরাস প্রতিরোধে বিভিন্ন পেশার মানুষেরা নিজের অবস্থান থেকে এগিয়ে এসেছেন। এমনি মূলকথাকে সামনে নিয়ে গানের ভিডিও নির্মিত হয়েছে।

এতে অংশ নিয়েছেন সংগীত, নাটক, চলচ্চিত্র, অনলাইন, নিউজ, রাজনীতি, সমাজসেবা ও কর্পোরেট জগতের শীর্ষ ব্যক্তিত্বরা।
এ গানের জন্য সংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা, ফাহমিদা নবী, বাপ্পা মজুদমার, কণা, এলিটা, মিলা, ঐশী, নওরীন, জেফার, পড়শি, অভিনয়শিল্পী শমী কায়সার, নোবেল, আরিফিন শুভ, মম, নাদিয়া, সাবিলাসহ ৭০ ব্যক্তিত্ব তাদের নিজ বাসা থেকে মোবাইলে ভিডিও ও কণ্ঠ দিয়েছেন।

গানের শিরোনাম ‘এসো সবাই’। কথা লিখেছেন গীতিকবি আসিফ ইকবাল। সুর, সংগীতায়োজন ও ভিডিও পরিচালনা করেছেন অদিত রহমান। সার্বিক ব্যবস্থাপনায় আছেন গায়ক মাহাদী ফায়সাল।

গানের অন্যতম উদ্যোক্তা আসিফ ইকবাল বলেন, ‘এই গানের মাধ্যমে করোনা যুদ্ধ ও যুদ্ধ পরবর্তী সময়ে দেশের আপামর প্রান্তিক মানুষদের পাশে দাঁড়ানোর উদাত্ত আহ্বান জানানো হয়েছে ।

সম্পূর্ণ জিরো রয়্যালটি কনসেপ্টে গান ও ভিডিওতে সকলে অংশ নিয়েছেন। এটা সত্যিই অসাধারণ ঘটনা। গানটি প্রত্যেকেই তাদের নিজ নিজ সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ও অ্যাকাউন্ট থেকে আপলোড করবেন।’

আগামী ১১ এপ্রিল ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে অবমুক্ত হওয়ার কথা রয়েছে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত