কর্মহীন মানুষের জন্য এমপি মাদানীর ব্যতিক্রম উদ্যোগ

  ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি ১৫ এপ্রিল ২০২০, ২০:৪৭:০১ | অনলাইন সংস্করণ

মাওলানা রুহুল আমীন মাদানী। ফাইল ছবি

ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ময়মনসিংহ-৭ (ত্রিশাল) থেকে নির্বাচিত এমপি হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী কর্মহীন মানুষদের ঘরে ঘরে খাবার পাঠাচ্ছেন।

তার ব্যতিক্রম উদ্যোগে কর্মহীন অসহায় মানুষেরা ঘরে বসেই খাদ্যসামগ্রী পাচ্ছেন। এতে কর্মহীন গৃহবন্দি মানুষ খুবই খুশি।

এমপি মাদানী খোলা চিঠিতে উল্লেখ করেন, আপনাদের অনুরোধ করে বলছি মহামারী করোনাভাইরাসে ঘরের বাইরে কেউ বের হবেন না। আপনি নিরাপদে থাকুন আপনার পরিবারের সদস্যদের নিরাপদে রাখুন, আমাদের প্রিয় বাংলাদেশকে নিরাপদে রাখুন। যারা কর্মহীন আছেন আমার মোবাইল ফোনে ০১৭৮৩৬৯৪৫৩৬ নাম্বারে কল অথবা ম্যাসেজ দিলেই আপনার ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে যাবে।

এ উদ্যোগ বাস্তবায়নের জন্য উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের দিয়ে স্বেচ্ছাসেবক কমিটি গঠন করেন তিনি। তারা কর্মহীন অসহায় মানুষের বাড়িতে বাড়িতে খাদ্যসামগ্রীসহ সচেতনতা বৃদ্ধির জন্য হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক বিতরণ করছেন।

এমপি মাদানী বলেন, আমার ত্রিশালের কর্মহীন কোনো মানুষ না খেয়ে থাকবে না।

উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ যুগান্তরকে বলেন, কর্মহীন অসহায় মানুষ যেন কেউ অনাহারে না থাকে সে জন্য এমপি হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানীর নির্দেশে আমরা ছাত্রলীগ স্বেচ্ছাসেবক টিম গঠন করেছি। আমরা এলাকার অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাব।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত