বাংলাদেশে করোনায় আক্রান্তদের সাহায্যে জার্মানিতে ম্যারাথন দৌড়

  স্পোর্টস ডেস্ক ২৬ এপ্রিল ২০২০, ১৫:৩৯:৪৬ | অনলাইন সংস্করণ

দেশের পতাকা নিয়ে আন্তর্জাতিক বাঙালি ম্যারাথন দৌড়বিদ শিব শঙ্কর পাল। ছবি: ফেসবুক

বাংলাদেশে করোনায় আক্রান্তদের সহায়তায় জার্মানির মিউনিখ শহরে ম্যারাথন দৌড় দেবেন আন্তর্জাতিক বাঙালি ম্যারাথন দৌড়বিদ শিব শঙ্কর পাল।

ইতিমধ্যে শহর কর্তৃপক্ষের কাছ থেকে অনুমতি পেয়েছেন তিনি।

জার্মানির স্থানীয় সময় রোববার সকাল ১০টায় মিউনিখ শহরের বিখাত উবার ফরিং বুর্গারপার্ক থেকে দৌড় শুরু করবেন শিব শঙ্কর পাল।

উবার ফরিং বুর্গারপার্ক থেকে শুরু করে ইংলিশ পার্ক হয়ে এসা নদীর তীর ঘেঁষে থাল চার্চে গিয়ে শেষ হবে তার দৌড়। সে হিসাবে মোট ৫২ কিলোমিটার দৌড়ে পার করবেন শিব শঙ্কর। এ ৫২ কিলোমিটার দৌড় সম্পন্ন করতে ৫ ঘণ্টা সময় নেবেন তিনি।

এদিকে শিব শঙ্কর পালের এই উদ্যোগকে স্বাগত জানাতে মিউনিখ প্রবাসী বাঙালিরা রাস্তায় এসে দাঁড়িয়েছেন। উবার ফরিং বুর্গারপার্ক থেকে থাল চার্চ পর্যন্ত সড়ক ও পার্কে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রবাসী বাঙালিরা অবস্থান করছেন তারা।

ফেসবুক গ্রুপে (Solo ultra-marathon for Covid-19 victims) এই আলট্রা ম্যারাথন লাইভ দেখা যাবে। সেখানে দেয়া ব্যাংক অ্যাকাউন্ট নম্বরে শিব শঙ্করের এই উদ্যোগে অনুদান দিতে অনুরোধ জানানো হয়েছে ।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত