বড়লেখায় ১২০০ নেতাকর্মীকে জেলা বিএনপি নেতার ঈদ উপহার

  বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি ২২ মে ২০২০, ২২:১৪:১২ | অনলাইন সংস্করণ

বড়লেখায় করোনা পরিস্থিতিতে দুর্দিনে থাকা দলীয় নেতাকর্মীর পাশে দাঁড়িয়েছেন মৌলভীবাজার জেলা বিএনপির উপদেষ্টা ও কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরীফুল হক সাজু।

‘ঈদ উপহার’ নামের খামে ভরে তিনি উপজেলার ১ হাজার ২০০ নেতাকর্মীকে নগদ অর্থ সহায়তা দিয়েছেন।

জানা গেছে, করোনা প্রাদুর্ভাবের আশংকায় শরীফুল হক সাজু বড়লেখা উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ব্যক্তিগত অর্থায়নে জীবাণু নাশক ওষুধ স্প্রে করেন। এ ছাড়া করোনা প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের খাদ্য সংকট মেটাতে তিনি উপজেলাব্যাপী খাদ্যসামগ্রী বিতরণ করেন। পৌরশহরসহ বিভিন্ন এলাকায় ফ্রি সবজি বাজার খুলে মানুষকে বিভিন্ন প্রকার সবজি বিতরণ করেছেন।

এ বিষয়ে বড়লেখা উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক ও মৌলভীবাজার জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক আবদুল কাদির পলাশ বলেন, দীর্ঘ ১৫ বছর ধরে মৌলভীবাজার-১ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী বিএনপি নেতা শরীফুল হক সাজু দলের মামলা, হামলা ও কারা নির্যাতিত নেতাকর্মীদের সহযোগিতা করে আসছেন। সেই ধারাবাহিকতায় এবারও করোনা পরিস্থিতিতে দলের নেতাকর্মীদের নগদ টাকা ঈদ উপহার দিয়েছেন। এর আগে দুর্দিনে থাকা মানুষজনকে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত