ফরিদগঞ্জে একদিনে করোনায় সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড

  ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি ২৪ মে ২০২০, ২৩:১৬:৪৫ | অনলাইন সংস্করণ

দেশে অন্যান্য সব উপজেলার সঙ্গে চাঁদপুরের ফরিদগঞ্জে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা পাল্লা দিয়ে বাড়ছে।

রোববার দুপুরে ২০টি নমুনায় ১০টিই কভিড-১৯ পজেটিভ এসেছে, যা উপজেলায় এ পর্যন্ত একদিনে করোনায় সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড।

রোববার ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আশরাফ আহমেদ চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

এ নিয়ে ফরিদগঞ্জে মোট করোনা রোগীর সংখ্যা ২৫ জনে দাঁড়াল।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানিয়েছে, রোববার আসা রির্পোটে আক্রান্ত ১০ জন হলেন- গোবিন্দপুর উত্তর ইউনিয়নের স্বাস্থ্য কর্মী শরীফ খানের পরিবারের ৩ সদস্য, মৃত শাহআলম পাটওয়ারীর পরিবারের ৩ সদস্য, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্টাফের ভাই, স্বাস্থ্য কমপ্লেক্স এলাকার জেনারেল ডায়াগনস্টিক সেন্টারের মালিক সফিকুর রহমান।

ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আশরাফ আহমেদ চৌধুরী জানান, আমরা প্রতিদিন সন্দেহভাজনদের নমুনা সংগ্রহের চেষ্টা করছি। ফরিদগঞ্জ থেকে এই পর্যন্ত ১২৬ জনের নমুনা পাঠান হয়েছে। এর মধ্যে ২৪ মে পর্যন্ত ১০০ জনের রির্পোট এসেছে। এছাড়া অন্যত্র থেকে আরও একটি রির্পোট এসেছে। এখনও ২৫ জনের রির্পোট এসে পৌঁছায়নি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত