করোনায় মৃত আ'লীগ নেতার ভাতিজার লাশ দাফনে বিএনপির সেই খোরশেদ

  হোসেন চিশতী সিপলু, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে ১৫ জুলাই ২০২০, ১৩:৫৭:১৮ | অনলাইন সংস্করণ

স্বজনদের ফেলে যাওয়া করোনায় মারা যাওয়া ব্যক্তিদের লাশ করে দেশ-বিদেশে করোনাবীর খ্যাতি পাওয়া নারায়ণগঞ্জের সেই কাউন্সিলর খোরশেদ এবার দাফন করলেন আওয়ামী লীগ নেতার ভাতিজার লাশ।

এভাবে করোনা রোগীদের সৎকার ও দাফন করতে গিয়ে সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছিলেন করোনাবীর খোরশেদ। করোনাকে জয় করে আবারও নেমে পড়েছেন করোনায় মৃতদের দাফনে।


নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের নাসিক ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আমির হোসেন (৪৫) নামে ওই ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মঙ্গলবার রাতে মারা যান।

করোনায় আক্রান্ত আমির হোসেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়ার ভাতিজা। কিন্তু তার লাশ গোসল ও দাফনের লোক পাওনা যাচ্ছিল না।


নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর ও বিএনপি নেতা ইকবাল হোসেন মৃতের পরিবারের পক্ষ থেকে ফোনে ব্যাপারটি জানান নাসিকের অপর কাউন্সিলর ও বিএনপি নেতা মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে।


লাশ দাফনে (টিম খোরশেদ ১৩) তার সহযোগিতা চাওয়া হয় মৃত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে। পরিবারের আহ্বানে সাড়া দিয়ে আজ বুধবার ফজরের নামাজের পর মৃত ব্যক্তির গোসল, কাফন পরানো ও জানাজা শেষে দাফন করার জন্য ছুটে আসেন আলোচিত ওই কাউন্সিলর।


কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, লাশ দাফনের জন্য পরিবারের পক্ষ থেকে নাসিক ২নং কাউন্সিলর ইকবাল হোসেন আমাদের সহযোগিতা চায়।


আমরা ফজরের পর লাশের গোসল করিয়ে জানাজা শেষে বাতনাপাড়া কবরস্থানে লাশ দাফন করি। এ সময় খোরশেদের টিমে আরও ছিলেন হাফেজ শিব্বির আহমেদ, খন্দকার নাইমুল আলম, আনোয়ার হোসেন, রিয়াদ, লিটন, সেলিম ও নাইম।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত