বিশেষ অনুদান পেলেন ময়মনসিংহের ক্রীড়াবিদ-খেলোয়াড়রা

  ময়মনসিংহ ব্যুরো ১৩ আগস্ট ২০২০, ২১:৫২:৪৩ | অনলাইন সংস্করণ

করোনা দুর্যোগকালীন অসচ্ছল ক্রীড়াবিদ-খেলোয়াড়সহ ৫৪ জন প্রশিক্ষক এবং ১০টি প্রতিষ্ঠানকে বিশেষ অনুদানের প্রায় ১৩ লক্ষ টাকার চেক প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার ময়মনসিংহে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসন আয়োজিত চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ।

অতিরিক্ত জেলা প্রশাসন (সার্বিক) জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম। এ সময় নগরীর সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

পরে প্রধান অতিথি বঙ্গবন্ধু ক্রীড়া পরিষদ ও জাতীয় ক্রীড়া পরিষদ থেকে প্রাপ্ত অর্থ থেকে ৪৫ জনকে সাত হাজার টাকা করে ৩ লাখ ১৫ হাজার, ১০টি প্রতিষ্ঠানকে ৮৪ হাজার টাকা করে ৮ লাখ ৪০ হাজার টাকা এবং সাতজনকে ২৪ হাজার টাকা করে এক লাখ ৬৫ হাজার টাকার চেক তুলে দেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত