ওয়েস্টিনে বাংলাদেশের প্রথম ফাইন পারফিউম ব্র্যান্ড ‘জোনাকি’র যাত্রা

  যুগান্তর ডেস্ক ০২ মার্চ ২০২০, ১৩:৪৩:৫৮ | অনলাইন সংস্করণ

বাংলাদেশে আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে ইন্টেরিয়র ডিজাইনার নাসরিন জামির পারফিউম ব্র্যান্ড ‘জোনাকি’র। ঢাকার ওয়েস্টিন হোটেলের বলরুমে গত ২৮ ফেব্রুয়ারি বিকালে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের এ যাত্রা শুরু হয়।

এই প্রথম একজন বাংলাদেশি ইন্টেরিয়র ডিজাইনার ও উদ্যোক্তা নাসরিন জামির অনন্য গুণগত মানের ফ্রেগরেন্স লাইন নিয়ে সাশ্রয়ী মূল্যে বাংলাদেশে চালু করেছেন ‘জোনাকি’ পারফিউম ব্র্যান্ড।

মিস নাসরিন জামির ‘জোনাকি’ পারফিউমের ফ্রেগরেন্সগুলো ফ্রান্স হতে অনুপ্রেরণা নিয়ে ডিজাইন করেছেন এবং এই পারফিউমে মিশে আছে প্রাকৃতিক অনন্য সতেজ সুবাস।

এই নতুন পারফিউমের তিনটি ফ্রেগরেন্স রেঞ্জ মেয়েদের জন্য, আর দুটি ফ্রেগরেন্স রেঞ্জ ছেলেদের জন্য। মেয়েদের জন্য রয়েছে ফ্রিসিয়া নাইটস- ফ্লোরাল ফ্রেশ, নেরোলি ব্লোসোম- সিট্রাস অ্যান্ড ফ্রেশ এবং অরিয়েন্টাল জেসমিন- ফ্লোরাল অ্যান্ড উডি।

এই তিনটি ফ্রেগরেন্স রেঞ্জে মিশে আছে ফ্লোরাল, সিট্রাসের ফ্রেশ সুবাস। অন্যদিকে ছেলেদের দুটি রেঞ্জ হচ্ছে অ্যামেরেট্টো- ক্লাসিক অ্যান্ড অ্যারোমেটিক এবং স্যান্টাল তাবাক- উডি অ্যান্ড মাস্কি।

উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে মিস নাসরিন জামিরকে পরিচয় করিয়ে দেন বোস্টন কনসাল্টিং গ্রুপের ম্যানেজিং পার্টনার জারিফ মুনির।

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী অনুষ্ঠানে বিশেষ বক্তব্য রাখেন।

তিনি তার বক্তব্যে, জোনাকি ব্র্যান্ড বাংলাদেশের বিভিন্ন উৎসবে সিগনেচার ব্র্যান্ড হিসেবে পরিচিতি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নেদারল্যান্ডস দূতাবাসের রাষ্ট্রদূত এইচ ই হ্যারি ভারওয়েজ এবং ইউনুস সেন্টারের নির্বাহী পরিচালক মিস লামিয়া মোরশেদ।

‘জোনাকি বাই নাসরিন জামির’, এই নতুন পারফিউম পাওয়া যাবে পারফিউম বাংলাদেশ, ঢালি, ইউনিমার্ট, লিটল ইন্ডিয়া, আলমাস, বাই পারফিউম ইন বাংলাদেশ, এমআরআর কর্পোরেশন এবং অন্যান্য নামকরা পারফিউমের দোকানে।
এ ছাড়া ইকমার্স সাইট যেমন- সাজগোজ, বাগডুম ও অন্যান্য সাউটে এই পারফিউমের সব রেঞ্জ পাওয়া যাবে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত