আসছে দেশের একমাত্র রেকর্ড মেকিং প্ল্যাটফর্ম “স্পিড রেকর্ড মাস্টার”

  যুগান্তর রিপোর্ট ১০ মার্চ ২০২০, ১৮:২৪:১৪ | অনলাইন সংস্করণ

দেশের জনপ্রিয় বেভারেজ ব্র্যান্ড ‘স্পিড’-এর আয়োজনে শুরু হচ্ছে দেশের একমাত্র রেকর্ড মেকিং প্ল্যাটফর্ম ‘স্পিড রেকর্ড মাস্টার’। আয়োজিত এক সংবাদ সম্মেলনে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড-এর হেড অব মার্কেটিং মোঃ মাইদুল ইসলাম ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উক্ত ইভেন্টের নানা দিক বিস্তারিত আলোচনা করেন।

আয়োজকরা জানান, স্পিড বরাবরই তরুণদের ব্র্যান্ড হিসেবে কাজ করে আসছে; দেশের তরুণ সমাজের মধ্যে যে উদ্যম ও নিজেকে ছড়িয়ে দেওয়ার স্পৃহা রয়েছে সে বিষয়কেই সবার সামনে তুলে ধরতে চায় স্পিড। এরই ধারাবাহিকতায় এই ক্যাম্পেইন।

‘স্পিড রেকর্ড মাস্টার’ ক্যাম্পেইনে সবার স্বতস্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিত করতে অনলাইন ও অফলাইন উভয় মাধ্যমে প্রচারণা চালানো হবে। শিক্ষার্থীদের সরাসরি অংশগ্রহণের জন্য দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যাবে স্পিড। এ সময় সেখানে উপস্থিত থাকবেন দেশের জনপ্রিয় চিত্রনায়ক আরেফিন শুভ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত