ঈদে যে বার্তা দিলেন ‘হোন্ডা’র বাংলাদেশ প্রধান

  যুগান্তর রিপোর্ট ২৫ মে ২০২০, ২১:৩৫:৩৪ | অনলাইন সংস্করণ

‘হোন্ডা’ বাংলাদেশের মোটরসাইকেল বাজারে একটি অন্যতম পরিচিত নাম। চলমান করোনা সংকটের কারণে গণপরিবহন বন্ধ থাকায় বাংলাদেশে চাহিদা বেড়েছে মোটরসাইকেলের।

এ পরিস্থিতি দেশের বাইকারদের জন্য একটি ভিডিও বার্তা দিয়েছেন বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক হিমিহিকো ক্যাটসুকি।

ভিডিও বার্তায় হিমিহিকো ক্যাটসুকি চালকদের হোন্ডার দেওয়া নিরাপদ ড্রাইভিং সুরক্ষা টিপস, ট্রাফিক আইন অনুসরণ ও হেলমেট পরিধান করতে অনুরোধ করেছেন। একই সঙ্গে মোটরসাইকেল চালকদের সুরক্ষা রাইডিং সংস্কৃতি তৈরির জন্য আমন্ত্রণ জানান তিনি।

হিমিহিকো ক্যাটসুকি বলেন, হ্যালো বাইকারস এবং হোন্ডা ভক্তরা! আসসালামুআলাইকুম। সবাইকে ঈদ মোবারক। আমি ঢাকায় নিজের বাসাতেই আছি এবং আমার ধারণা আপনারাও বাসাতেই আছেন।

করোনাভাইরাস সংক্রমণের কারণে জীবন কঠিন হয়ে উঠেছে এবং চিন্তা-ভাবনার পরিবর্তন ঘটেছে। আমি যে পরিবর্তন প্রত্যাশা করছি তার মধ্যে একটি হলো- সাধারণ ছুটি শেষ হওয়ার পর ভিড় এড়াতে অনেকেই পরিবহনের মাধ্যম হিসেবে মোটরসাইকেল বেছে নেবেন।

হোন্ডা ফেসবুক পেজে থাকা সচেতনামূলক ভিডিওগুলো দেখার আমন্ত্রণ জানান হিমিহিকো ক্যাটসুকি। তিনি বলেন, আশা করি, রাস্তায় নামার আগে সবাই ভিডিওগুলো দেখবেন। আমরা সবাই মিলে বাংলাদেশে একটি নিরাপদ রাইডিং সংস্কৃতি তৈরি করতে পারি। আশা করি, সবার সম্মিলিত প্রচেষ্টায় নিরাপদ সড়ক প্রতিষ্ঠা করতে পারব।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত