মাশরাফির সরল কথায় মুগ্ধ সবাই

  যুগান্তর রিপোর্ট ২৬ ডিসেম্বর ২০১৮, ০৮:৩৮ | অনলাইন সংস্করণ

মাশরাফি বিন মুর্তজা
নড়াইল-২ আসনে মহাজোটের মনোনীত প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা । ছবি: সংগৃহীত

একাদশ জাতীয় নির্বাচনের আর মাত্র তিন দিন বাকি। শেষ সময়ে নড়াইল-২ আসনে মহাজোটের মনোনীত প্রার্থী ও জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এখন গণসংযোগে ব্যস্ত।

ভবিষ্যতে নড়াইলকে আরও আধুনিকভাবে গড়ে তোলার কথাও জানান তিনি। তার নির্বাচনী প্রচারে প্রত্যন্ত গ্রামের মানুষের সঙ্গে কথা বলেন মাশরাফি। তার সরল কথায় মুগ্ধ এলাকার মানুষ।

ক্রিকেটের মাঠের অধিনায়ক এখন জনগণের সেবক হওয়ার পথে। যার জন্য শিশু থেকে বুড়ো-সব বয়সী নারী-পুরুষের অপেক্ষা। কাছে পেয়ে তাই উচ্ছ্বসিত তারা।

মঙ্গলবার প্রচারের অংশ হিসেবে পাঁচ ইউনিয়নের ১৫টি ছোট-বড় পথসভা করেন মাশরাফি। সরল কথায় মুগ্ধ করেন মানুষকে।

এক ভোটার বলেন, মাশরাফি আমাদের আপনজন। আমাদের কাছে এসেছে। তাই আমরা গর্বিত। আমরা তাকে টিভিতে দেখেছি, এখন সরাসরি দেখছি। খুবই ভালো লাগছে।'

২০ ইউনিয়ন আর দুটি পৌরসভা নিয়ে নড়াইল-২ সংসদীয় আসন। সার্বিক সুযোগ-সুবিধার দিক থেকে অনেকটাই পিছিয়ে নড়াইল। এবার তাই এই দৃশ্য পাল্টে ফেলার প্রতিশ্রুতি মাশরাফির।

এক পথসভায় মাশরাফি বলেন, প্রধানমন্ত্রী আমাকে নৌকা মার্কা দিয়েছেন। আপনাদের সহযোগিতা এখন খুবই প্রয়োজন। আপনাদের সহযোগিতা থাকলে আশা করি, একটি সুন্দর এবং শক্তিশালী নড়াইল আমরা গড়ে তুলতে পারব।

ঘটনাপ্রবাহ : নড়াইল-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×