শেরপুর-২ ও ৩: বিএনপির ২ প্রার্থীর ভোট বর্জন

  শেরপুর প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০১৮, ১৫:৩৭ | অনলাইন সংস্করণ

শেরপুর-২ ও ৩: বিএনপির ২ প্রার্থীর ভোট বর্জন
ছবি: যুগান্তর

বিএনপি মনোনীত ২০-দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত শেরপুর-২ (নালিতাবাড়ী-নকলা) আসনের প্রার্থী ফাহিম চৌধুরী ও শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের প্রার্থী জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে শেরপুর জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক কার্যালয়ের গেটে সাংবাদিকদের ডেকে নিয়ে তারা বর্জনের সিদ্ধান্ত ঘোষণা দেন।

সারা রাত ধরে ব্যালটে সিল মারা, এজেন্টদের বের করে দেয়া, নানা ধরনের কারচুপি, নির্বাচনের কোনো সুষ্ঠু পরিবেশ নেই। এ অভিযোগসহ দলের নেতাকর্মীদের এবং সাধারণ মানুষের জানমাল রক্ষায় বিএনপির ওই দুই প্রার্থী ভোট বর্জন করে প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান।

এদিকে শেরপুর-১ (সদর) আসনের বিএনপি মনোনীত, ২০-দলীয় জোট এবং জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত প্রার্থী ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকা নির্বাচনে ইচ্ছেমতো সিল মারা হচ্ছে ও এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ আনলেও তিনি বর্জনের ঘোষণা দেননি। কেন্দ্র থেকে দিকনির্দেশনা পেলে তিনিও নির্বাচন বর্জন করবেন বলে জানান।

ভোট কারচুপির নানা অভিযোগ জানানোর জন্য জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ জানানোর জন্য এলেও তাদের পুলিশ গেটেই আটকে দেয় বলে বিএনপি প্রার্থীরা অভিযোগ করেন।

ঘটনাপ্রবাহ : শেরপুর-৩: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×