সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন মাশরাফি

  স্পোর্টস ডেস্ক ১০ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৪৭ | অনলাইন সংস্করণ

মাশরাফি বিন মুর্তজা

ক্রিকেট মাঠ থেকে রাজনীতিতে পা রেখেই সংসদ সদস্য নির্বাচিত হন মাশরাফি বিন মুর্তাজা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে নির্বাচিত মাশরাফিকে ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য করা হয়েছে।

রোববার গঠিত ১০টি সংসদীয় কমিটির সভাপতি পদে সাবেক মন্ত্রীদের অগ্রাধিকার দেয়া হয়। এদিন ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে ভোলা-৪ আসান (চরফ্যাশন-মনপুরা) থেকে নির্বাচিত সাবেক উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবকে।

কমিটির অন্য সদস্যরা হলেন- ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বীরেন শিকদার, নাজমুল হাসান, মাহাবুব আরা বেগম গিনি ও জুয়েল আরেং।

রাজনীতিতে চলে আসা মাশরাফির ক্রিকেট ক্যারিয়ার নিয়েও গুঞ্জন রয়েছে। অনেকেই বলা বলি করছেন সদ্য শেষ হওয়া বিপিএলই মাশরাফির ক্যারিয়ারের শেষ।

তবে গত বুধবার মিরপুরে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে বিপিএলের দ্বিতীয় সেমিফাইনাল শেষে মাশরাফি বলেন, ‘আল্লাহ বাঁচিয়ে রাখলে খেলার ইচ্ছা আছে। আন্তর্জাতিক ক্রিকেটে কি হবে জানি না। আমার ইচ্ছা ছিল ঘরোয়া এবং আন্তর্জাতিক মিলে ২০ বছর ক্রিকেট খেলব।’

উল্লেখ্য, ২০০১ সালে ঘরোয়া এবং আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ার শুরু হয় মাশরাফির।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×