দেশব্যাপী আলোচনায় বাংলালিংকের নতুন বিজ্ঞাপন

  বিনোদন ডেস্ক ২৭ ডিসেম্বর ২০১৮, ১৭:৫১ | অনলাইন সংস্করণ

দেশব্যাপী আলোচনায় বাংলালিংকের নতুন বিজ্ঞাপন
দেশব্যাপী আলোচনায় বাংলালিংকের নতুন বিজ্ঞাপন

জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া অভিনীত বাংলালিংকের ‘খুশি খুশি’ শিরোনামের নতুন বিজ্ঞাপনটি দেশব্যাপী ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে।

গত ২০ ডিসেম্বর প্রকাশিত হওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে সাড়া ফেলতে সক্ষম হয় প্রখ্যাত নির্মাতা আদনান আল রাজীব নির্মিত এই বিজ্ঞাপন।

মেইনস্ট্রিম মিডিয়া ছাড়াও ফেসবুক ও ইউটিউবে বিজ্ঞাপনটি দেখেছেন বিপুল সংখ্যক দর্শক। মাত্র এক সপ্তাহেই ফেসবুক ও ইউটিউবে বিজ্ঞাপনটি দেখা হয়েছে যথাক্রমে ৩৩ লক্ষ ও ৫ লক্ষ বারেরও বেশি।

ফেসবুকে বিজ্ঞাপনটির শেয়ার সংখ্যা ইতিমধ্যে ৫ হাজার ছাড়িয়েছে। অসংখ্য দর্শক বিজ্ঞাপনটির চিত্রায়ন, কোরিওগ্রাফ ও জিঙ্গেলের প্রশংসা করেছেন তাদের মন্তব্যে।

এছাড়া দীর্ঘ বিরতির পর শাকিব খানকে কোনো বিজ্ঞাপনচিত্রে ভিন্ন আঙ্গিকে দেখে আনন্দিত শাকিব ভক্তরা।

এ ব্যাপারে বাংলালিংকের হেড অফ ব্র্যান্ড, মার্কেটিং মো. কাশেদুল হক বলেন, বিজ্ঞাপনচিত্রটির মাধ্যমে আমরা বাংলালিংকের ‘বেশি দিয়ে খুশি ছড়ানোর’ বার্তাটি মানুষের কাছে পৌঁছে দিতে চেয়েছি।

তিনি বলেন, দেশ জুড়ে এটি আশাতীত দর্শকপ্রিয়তা অর্জন করায় আমরা অত্যন্ত আনন্দিত। অসংখ্য দর্শক ফেসবুক ও ইউটিউবে মন্তব্যের মাধ্যমে বিজ্ঞাপনচিত্রটির প্রশংসা করে আমাদের উৎসাহ দিয়েছেন।

চমৎকার সিনেম্যাটোগ্রাফি, কোরিওগ্রাফ ও জিঙ্গেলের সমন্বয়ে তৈরি এই বিজ্ঞাপনচিত্র সত্যিকার অর্থেই আন্তর্জাতিক মানসম্পন্ন বলে তিনি বিশ্বাস করেন।

কাশেদুল হক বলেন, অসাধারণ দক্ষতার সঙ্গে কাজ করে এই সাফল্য অর্জনে ভূমিকা রাখার জন্য আমরা নির্মাতা আদনান আল রাজীব, জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান, চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×