শাকিবের ‘পাসওয়ার্ড’ এ বুবলী

  বিনোদন ডেস্ক ৩১ জানুয়ারি ২০১৯, ১২:০৮:৫৮ | অনলাইন সংস্করণ

শাকিব খান ও বুবলী। ছবি : সংগৃহীত

সময়ের জনপ্রিয় জুটি শাকিব খান ও শবনম বুবলী।তাদের একের পর এক ছবি হিট। শাকিব-বুবলী মানেই দর্শকপ্রিয়তা, শাকিব-বুবলী মানেই সিনেমায় ভিড়।তাই নির্মাতারা দর্শক কাটতির কথা মাথায় রেখে এই দুজনেই আগ্রহ দেখাচ্ছেন।

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই দু’জন। ছবির নাম পাসওয়ার্ড।ছবিটি প্রযোজনা করছেন শাকিব খান।

একটু ফিরে তাকাই। ‘বসগিরি’ ছবির মাধ্যমে ঢালিউড শাকিব খানের সঙ্গে ক্যামেরায় ফ্রেমবন্দি হয়েছিলেন শবনম বুবলী।এরপর থেকে শুধুই সাফল্য। এ পর্যন্ত যে কয়টি ছবি করেছেন তার সবগুলোর নায়ক শাকিব।

এই জুটির ‘বসগিরি’ ছবির পর ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’ নামের ছবিগুলো প্রশংসিত হয়।

নতুন ছবি পাসওয়ার্ডের কাজও শুরু হচ্ছে শিগগিরেই।ছবিটি পরিচালনা করছেন জনপ্রিয় নির্মাতা মালেক আফসারী। তিনি জানান, আগামী ১৫ই ফেব্রুয়ারি থেকে কমলাপুরে নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছি।

নির্মাতা জানান, গল্পের সঙ্গে এই নামটি একেবারেই জুতসই। সব ঠিক থাকলে এই নামটিই চূড়ান্ত। ছবিতে শাকিব খান ও বুবলীকে দর্শক ভিন্ন দুটি লুকে দেখতে পাবেন।

ছবিটি প্রযোজনা করবেন শাকিব খান ও ইকবাল। নির্মাতার আশঅ ছবিটি দর্শক গ্রহণ করবেন।

বুবলী নতুন ছবি নিয়ে গণমাধ্যমকে জানান, মালেক আফসারী গুণী নির্মাতা। তার সঙ্গে প্রথমবার কাজ হবে। এটা আমার জন্য সত্যিই সৌভাগ্যের বিষয়। আশা করি, দর্শক ছবিটি পছন্দ করবেন।

ছবির প্রযোজক শাকিব খান জানান, তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে নতুন এ ছবির বাইরে বরেণ্য নির্মাতা কাজী হায়াত পরিচালিত ‘বীর’ ছবির কাজও সামনে শুরু হবে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত