সালমান-ক্যাটরিনার বিয়ে এ বছরই!

  বিনোদন ডেস্ক ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০৮ | অনলাইন সংস্করণ

সালমান-ক্যাটরিনার বিয়ে এ বছরই!
সালমান ও ক্যাটরিনা কাইফ। ফাইল ছবি

বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফের সঙ্গে সুপারস্টার সালমান খানের প্রেম, বিচ্ছেদ, বিরহের কথা সবারই জানান। এ দুজনার মধ্যে ফের বন্ধুত্ব হয়েছে। ঘনিষ্ঠতাও বেড়েছে এমন খবর এখন বলিপাড়ায় মুখে মুখে।

শুধু তাই নয়, এ দুই তারকা এ বছরই নাকি গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন এমনও গুঞ্জনও জোরালো হয়েছে। আগামী ঈদেই নাকি তাদের বিয়ে। তবে বিয়েটা হচ্ছে রিল লাইফে। রিল লাইফে হলেও সালমান ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, বাস্তবেও এই দুজনকে এক ছাদের নিচে দেখা যেতে পারে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, একসময় ক্যাটরিনায় পাগল সালমান খান বিচ্ছেদের পর একাধিক সম্পর্কে জড়ালেও ফের ফিরে গেছেন ক্যাটরিনার কাছে। ক্যাটরিনাও রণবীবের সঙ্গে বিচ্ছেদের পর সালমানের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়িয়েছেন।

দুজন বারবার প্রেমের সঙ্গী বদলালেও এখন পর্যন্ত বিয়ে করেননি। ব্যাচেলরই থেকে গেছেন বলিউডের এ জনপ্রিয় জুটি।

‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে সালমান-ক্যাটরিনার রসায়ন দর্শকদের মন কেড়েছিল। আগামী ঈদে মুক্তি পাচ্ছে সালমান-ক্যাটরিনার ছবি ‘ভারত’। সেই ছবিতেই নাকি এ জুটিকে সাতপাকে বাঁধা পড়তে দেখা যাবে। আর সম্প্রতি নাকি তারা দুজনে সেই বিয়ের সিকোয়েন্সের শুটিং করেছেন।

বলিউডের অনেকেই মনে করছেন, ‘ভারত’ ছবিতেও তাদের রসায়ন আরও একবার মুগ্ধ করবে দর্শকদের। ওই সিনেমায় সালমান ক্যাটরিনার দুটো গানের সিকোয়েন্সও রয়েছে বলেও জানা গেছে। শোনা যাচ্ছে, আজকাল অনেকেই নাকি সল্লু-ক্যাটের অন স্ক্রিন বিয়ের কথা শুনে বাস্তবে ক্যাটকে 'ক্যাটরিনা ভাবি' অর্থাৎ ক্যাটরিনা বৌদি বলে ডাকতে শুরু করেছেন।

এদিকে সালমানের পরিবারের এক ঘনিষ্ঠ ব্যক্তি বলেন, আমরা অনেকেই ক্যাটরিনাকে ভাবি বলেই ডাকতাম। ১০ বছর আগেই হয়তো সালমান ভাই ওকে (ক্যাটরিনা) বিয়ে করে ফেলত। কিন্তু যে কোনো কারণে হোক না কেন ও (ক্যাট) এটি চাইনি। হয়তোবা ওর (ক্যাটরিনা) ক্যারিয়ারের জন্যই।

তিনি বলেন, সালমান ছাড়া ক্যাটরিনা রণবীরের সঙ্গে ও সিরিয়াসভাবে সম্পর্কে জড়ায়, সে সম্পর্ক ভাঙতেই ও আবার সেই ভাইয়ের (সালমান) কাছেই ফিরে আসে। রণবীরের সঙ্গে সম্পর্কের সময়ও ও ভাইয়ের (সালমান) পরামর্শ নিয়েছে। তবে এখন আমার মনে হয় ও আর ভাই (ক্যাটরিনা-সালমান) আগের থেকেও বেশি কাছাকাছি এসেছে। সালমানের মা ও বোনেরাও ক্যাটকে পছন্দ করে। সালমানের মা চান ক্যাটরিনাকে সালমান বিয়ে করে নিন।’

তবে মায়ের ইচ্ছা পূরণ করতে বাস্তবে সালমান ক্যাটরিনাকে বিয়ে করেন কিনা এখন সেটিই দেখার পালা।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ১২৩ ৩৩ ১২
বিশ্ব ১২,৮২,২৩৪ ২,৬৯,৪৮৪ ৭০,১৭২
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×