অনলাইনে ‘কলঙ্ক’ ফাঁস

  যুগান্তর ডেস্ক ২২ এপ্রিল ২০১৯, ১০:৪৬ | অনলাইন সংস্করণ

অনলাইনে ‘কলঙ্ক’ ফাঁস

মুক্তি পেতে না পেতেই ফাঁস হয়ে গেল বলি সিনেমা ‘কলঙ্ক’।

এর পেছনের কারিগর ওই একই ওয়েবসাইট-তামিল রকার্স। এর আগেও একাধিকবার বড় বাজেটের বলি সিনেমার পাইরেসি ভার্সন ফাঁস করেছে এ ওয়েবসাইটটি।

প্রখ্যাত তামিল অভিনেতা রজনীকান্তের ব্লকবাস্টার ‘২.০’ ছবিটি মুক্তির দু-একদিনের মধ্যে তামিল রকার্সের সাইটে দেখা যায়। সেখান থেকে ডাউনলোড করে ছবিটি দেখে ফেলেন ভারতীয়রা। এতে হলে দর্শকের ভিড় হঠাৎ করেই কমে যায়।

সে কারণে একই রকম দুশ্চিন্তায় পড়েছেন ‘কলঙ্ক’ সিনেমার নির্মাতারা।

ছবিটি নিয়ে প্রথম থেকেই আশান্বিত এর নির্মাতারা। টিজার ও ট্রেলারেই প্রশংসা কুড়িয়েছেন ছবির পরিচালক ও অভিনেতা বরুণ ধাওয়ান।

গত ২০ এপ্রিলই মুক্তি পেয়েছে ‘কলঙ্ক’ ছবিটি। এতে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধেছেন হালের আলোচিত বলি অভিনেত্রী আলিয়া ভাট। আরও রয়েছেন আদিত্য রায় কাপুর ও সোনাক্ষী সিনহা।

এ ছবির অন্যতম আকর্ষণ একসময় বলি পর্দা কাঁপানো অভিনেত্রী মাধুরী দীক্ষিত ও মুন্নাভাই এমবিবিএসখ্যাত সঞ্জয় দত্ত। ২০ এপ্রিলই মুক্তির পর বক্স অফিসে বেশ সাফল্য পেয়েছে ছবিটি। তবে এই পাইরেসি লিকের কারণে হলে দর্শক কমে যাবে বলে ধারণা করছেন নির্মাতা ও প্রযোজনা সংস্থা।

ঘরে বসেই যদি ছবি উপভোগ করা যায় তো কষ্ট করে বেশি খরচায় হলে যাবে কেন দর্শক! এমন চিন্তার ভাঁজ পরিচালক অভিষেক বর্মা ও করণ জোহরের কপালে।

এভাবেই একের পর এক বেআইনিভাবে ছবি ডাউনলোড ও পাইরেসি ফাঁস হয়ে যাওয়ার ঘটনা সিনেমা ব্যবসায়ীদের কাছে আতঙ্কের বিষয় হয়ে দাঁড়িয়েছে। এদের মধ্যে তামিল রকার্স নিয়ে বলি পরিচালক ও প্রযোজকরা বেশি আতঙ্কিত।

কেশরী, গুলী বয়, মনিকর্ণিকা, সিমম্বা, টোটাল ধামালের মতো একাধিক ছবিই অনলাইন পাইরেসি শিকার হয়েছে তামিল রকার্সের মাধ্যমে।

ছবিটির ট্রেলার দেখুন -

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×