হঠাৎ বিয়ের পিঁড়িতে ইশানা খান, যাচ্ছেন অস্ট্রেলিয়া

  বিনোদন ডেস্ক ১২ জুলাই ২০১৯, ০৯:৩৩ | অনলাইন সংস্করণ

হঠাৎ বিয়ের পিঁড়িতে ইশানা খান, যাচ্ছেন অস্ট্রেলিয়া
স্বামীর সঙ্গে অভিনেত্রী ইশানা খান। ছবি: সংগৃহীত

সবাইকে চমকে দিয়ে হঠাৎ বিয়ের পিঁড়িতে বসেছেন নাটকের জনপ্রিয় মুখ ইশানা খান। অস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরীকে বিয়ে করেছেন এই সুদর্শনী।

ইশানা-সারিফের সম্পর্ক দুবছরের। চুটিয়ে প্রেম করছিলেন তারা, কিন্তু বিয়ের প্রসঙ্গ এলেই এড়িয়ে যেতেন। বলতেন এ বিষয়ে আরও পরে সিদ্ধান্ত নেবেন।

১০ জুলাই সবাইকে চমকে দিয়ে বিয়েবন্ধনে আবদ্ধ হলেন সারিফ-ইশানা। বিয়ের পরই অস্ট্রেলিয়া পাড়ি জমাচ্ছেন ইশানা। আগামীকাল শনিবার ইশানা স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়া যাচ্ছেন। সেখানে বেশ কিছু দিন অবস্থান করবেন। ফলে মিডিয়ায় আপাতত বিরতি টানছেন এ অভিনেত্রী। ঠিক কবে নাগাদ কাজ শুরু করবেন, সেটি নিশ্চিত করেননি।

তাদের জমকালো বিবাহোত্তর সংবর্ধনা হবে কয়েক মাস পর। বিয়ে প্রসঙ্গে তিনি বলেন, ‘হঠাৎ করেই বিয়েটা হয়ে গেল। এ কারণে সেটি নিয়ে কয়েক দিন ব্যস্ত ছিলাম। খুব কাছের আত্মীয়স্বজন বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। সবার কাছে দোয়া চাই যেন দাম্পত্য জীবন সুখে কাটাতে পারি।’

বিয়েতে দুই পরিবারের সম্মতি ছিল, এমনটিই জানালেন ইশানা খান। তিনি জানান, বুধবার আসরের নামাজের পর গুলশানের আজাদ মসজিদে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সেখানে হাজির ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা।

ইশানা খান বলেন, আমাদের সম্পর্ক দুই বছরের। সম্প্রতি সারিফ ঢাকায় আসে। ১৩ জুলাই সিডনি ফিরে যাবে। সঙ্গে আমিও যাব। সে জন্য দুই পরিবারের সম্মতিতে বিয়েটা সেরে ফেলতে হলো। আমাদের জন্য দোয়া করবেন।

ইশানার স্বামী সারিফ চৌধুরী পেশায় নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার। থাকেন সিডনিতে। তিনি একসময় মিডিয়ায় কাজ করতেন। তপু খানের পরিচালনায় আরটিভিতে প্রচার চলতি ‘সময়ের গল্প’ নাটকে একসঙ্গে তারা অভিনয়ও করেছেন। ইশানা সর্বশেষ মোশাররফ করিমের বিপরীতে মারুফ মিঠুর পরিচালনায় ‘সেইরকম বাকী খোর’ নাটকে অভিনয় করেন। নাটকটি আগামী ঈদে বাংলাভিশনে প্রচার হবে। এ ছাড়া ইশানার হাতে আর কোনো কাজ নেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×