বুবলীর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে যা বললেন শাকিব

  যুগান্তর ডেস্ক ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৫১ | অনলাইন সংস্করণ

বুবলী-শাকিব

ঢালিউডের জনপ্রিয় জুটি শাকিব-বুবলীকে নিয়ে মিডিয়াপাড়ায় প্রেমের গুঞ্জন বহুদিনের। সম্প্রতি কথা উঠেছে– বুবলী সন্তানসম্ভবা। সন্তান জন্মদানের জন্যই তিনি বিদেশ পাড়ি দিয়েছেন। আর এসব গুঞ্জনের পেছনের মানুষ শাকিব খান।

অবশেষে বুবলীর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান।

সম্প্রতি একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে শাকিব বলেছেন, ‘বুবলী কেন নিজেকে আড়ালে রেখেছে, তা আমি জানি না। তার সঙ্গে আমার প্রেমের যে গুঞ্জন উঠেছে তা সত্য নয়। বুবলী আমার ভালো বন্ধু ও সহঅভিনেত্রী ছাড়া আর কিছুই নয়।’

এর আগে শাকিবকে ঘিরে গুঞ্জন নিয়ে মুখ খুলেছিলেন বুবলী। সব কিছুকে ‘গুজব’ বলে উড়িয়ে দিয়ে এই অভিনেত্রী বলেছিলেন– মিডিয়া মানেই নানা ঘটনার রটনা। তাই ডানে-বামে অন্যকিছু ভাবার সময় নেই আমার। আমি ভাবতেও চাই না।

বুবলী বলেন, শাকিব খান নিয়েই কিছু কথা হয়, আসলে গুজব তো গুজবই, যা মানুষ নানাভাবে নিজের মতো বলে। কিন্তু ঘটনার পেছনেও অনেক ঘটনা থাকে আর সময় এমন একটি জিনিস, যা কিনা অনেক কিছুই পরিষ্কার জানিয়ে দেয়। তাই গুজবে কান না দেয়াই ভালো।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৬১২৬
বিশ্ব ১০,৩০,৩২৪২,১৯,৮৯৬৫৪,২০৭
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×