ভক্তদের নতুন বার্তা দিয়ে ফের আলোচনায় জায়রা ওয়াসিম

  বিনোদন ডেস্ক ১৮ এপ্রিল ২০২০, ১৭:১০:২০ | অনলাইন সংস্করণ

জায়রা ওয়াসিম

জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় বলিউড ছেড়েছিলেন আমির খানের ‘দঙ্গল’ সিনেমার অভিনেত্রী জায়রা ওয়াসিম।

গত বছর জুন মাসে অভিনয় ছাড়ার ঘোষণা দিয়ে গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় আলোচনার শীর্ষে আসেন ১৯ বছর বছরের মুসলিম এই অভিনেত্রী।

এবার নতুন প্রসঙ্গ ফের নতুন করে জায়রাকে নিয়ে আলোচনা শুরু হয়েছে ভারতের সোশ্যাল মিডিয়ার। এর কারণ তিনি নিজেই।

এবার ভক্তদের তার প্রশংসা করতে নিষেধ করলেন জায়রা। তিনি মনে করেন ভক্তদের এ প্রশংসা তার ঈমান নষ্ট হতে পারে।

শনিবার নিজের অফিশিয়াল ফেসবুকে একটি পোস্টে এমন কথাই লিখলেন এই কাশ্মীরি অভিনেত্রী।

তিনি লিখেছেন, আসসালামুআলাইকুম। আমি স্বীকার করছি মানুষ আমাকে অনেক ভালোবাসা দিয়েছেন। কিন্তু আমার মনে হচ্ছে আপনাদের পক্ষ থেকে আসা প্রশংসা আমার জন্য বড় পরীক্ষা এবং এটি আমার ঈমানের জন্যও বিপজ্জনক। আমি করজোড়ে অনুরোধ করছি, আপনারা আমার প্রশংসা করবেন না।
জায়রা আরও লিখেছেন, আমার জন্য দোয়া করবেন আল্লাহ যেনো আমার ভুলগুলো মাফ করে দেন। আমার হৃদয় তাকওয়া ও ঈমানের আলো দিয়ে ভরিয়ে দেন। আমি যেন সব সময় সৎকর্ম করতে পারি এবং মহান আল্লাহ যেন আমাকে একজন মুসলিম হয়ে বাঁচার এবং মরার তৌফিক দেন।

জায়রার এই ফেসবুক স্ট্যাটাস দেয়ার ১৬ ঘণ্টা পার হতে না হতেই ৫ হাজার ৬০০ লাইক জমা পড়েছে। ইতিবাচক ও নেতিবাক মন্তব্যে কমেন্ট বক্স ভাসাচ্ছেন তার নেটিজেনরা।

বলিউড মি. পারফেক্টশনিস্ট আমির খানের সঙ্গে ‘দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’ নামে দুটি সিনেমায় অভিনয় সেলিব্রেটিতে পরিণত হন জায়রা। ২০১৯ সালে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমার দেখা মেলে তার। এরপর হঠাৎ করেই ক্যারিয়ারের ইতি টেনে অভিনয় ছাড়ার ঘোষণা দেন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত