যার গানে কোটিপতি শাকিব

  যুগান্তর ডেস্ক ১২ জুলাই ২০১৮, ০৯:২০ | অনলাইন সংস্করণ

শাকিব-বুবলি
ছবি- সংগৃহীত

ঈদে মুক্তিপ্রাপ্ত ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ ছবির টাইটেল গান এক কোটির মাইলফলক পেরিয়েছে। আর এ গানেই কোটিপতি বনে গেছেন ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান।

গেল ঈদুল ফিতরে ১৭০টির মতো প্রেক্ষাগৃহে মুক্তি পায় উত্তম আকাশ পরিচালিত ছবিটি। এরই মধ্যে ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ ব্যবসা সফল ছবির তকমা পেয়েছে। আর এ ছবির টাইটেল গানটি ইউটিউবে প্রকাশের পর থেকেই ব্যাপক সাড়া ফেলে।

আর এ গানটি সুর ও সংগীত আয়োজন করেছেন জনপ্রিয় শিল্পী শাহরিয়ার রাফাত। তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন ঐশী। গানের কথা লিখেছেন সুদীপ কুমার দ্বীপ। কমেডি ঘরানার গানটির শুটিং হয়েছে থাইল্যান্ডে। এতে শাকিবের সঙ্গে পারফর্ম করেছেন চিত্রনায়িকা বুবলি।

এ ব্যাপারে শাহরিয়ার রাফাত বলেন, শাকিব ভাইয়ের জনপ্রিয়তার কথা আমরা সবাই জানি। গানটিতে শাকিব-বুবলি জুটির পারফম্যান্স দারুণ ছিল। সব মিলে এ গানটি বিনোদনের পরিপূর্ণ প্যাকেজ।

তিনি বলেন, গান ভালো হলে শ্রোতারা সেটি শুনবেই। দুই অঞ্চলের মানুষের আঞ্চলিক ভাষায় গান হওয়াতে শ্রোতারা বেশ মজা পেয়েছেন। বিভিন্ন স্টেজ শোতে গেলেও গানটি শোনার জন্য রিকুয়েস্ট আসছে। নিজের গান গাইবার আনন্দটা অন্যরকম। এ ছাড়া আমি ভিউয়ের চেয়ে মানের দিকে বেশি গুরুত্ব দিই।

এদিকে শাকিব খান অভিনীত ‘ক্যাপ্টেন খান’ ছবির টাইটেলেও কণ্ঠ দিয়েছেন রাফাত। সুদীপ কুমার দ্বীপের লেখা এই গানটিরও সুর-সংগীত করেছেন রাফাত নিজেই। ছবিটি আগামী ঈদুল আজহায় সারা দেশে মুক্তি পাবে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.