Logo
Logo
×

বিনোদন

সালমানের মধ্যে ছেলেমানুষি ব্যাপার বেশি কাজ করত: শাবনূর

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১১:০৭ এএম

সালমানের মধ্যে ছেলেমানুষি ব্যাপার বেশি কাজ করত: শাবনূর

আজ অমর নায়ক সালমান শাহর জন্মদিন। মারা গেলেও মানুষের মনে আজও রয়ে গেছনে তিনি। সতীর্থকে ভোলেননি তার বন্ধুরাও। তাকে স্মরণ করেছেন অভিনেত্রী শাবনূর ও অভিনেতা ডন। এই দিনে তার সহকর্মী চিত্রনায়িকা শাবনূর শোনালেন সালমান শাহর ছেলেমানুষির গল্প।

কেয়ামত থেকে কেয়ামত ছবির মাধ্যমে প্রথম বড় পর্দায় পা রাখেন সালমান শাহ। বিপরীতে ছিলেন মৌসুমী। প্রথম ছবিতেই সালমান–মৌসুমী সুপারহিট। কেয়ামত থেকে কেয়ামতে মৌসুমীর সঙ্গে জুটি হয়ে পর্দায় আবির্ভাব হলেও দ্বিতীয় সিনেমা তুমি আমার-এ নায়িকা হিসেবে পেয়েছিলেন শাবনূরকে। এর পর তারা দুজন জুটি হয়ে ১৩টি ছবিতে অভিনয় করেন। এ জুটির বেশির ভাগ সিনেমা ব্যবসায়িক সফলতা পাওয়ার পাশাপাশি দর্শকনন্দিতও হয়েছে।

আরও পড়ুন: নায়ক হয়ে বাঁচতে ইচ্ছে করে: আমিন খান

সেই শাবনূর বলেন, ‘সালমানের মধ্যে ছেলেমানুষি ব্যাপার বেশি কাজ করত। জনপ্রিয় নায়ক হলেও সে ছিল খুবই খোলা মনের একজন মানুষ।’ 

তিনি আরও বলেন, ‘কখনোই তাকে স্থির থাকতে দেখিনি। খুব প্রাণচঞ্চল একজন মানুষ ছিল। ওর মধ্যে ছেলেমানুষি কাজ করত বেশি। মানুষ হিসেবে খুব শৌখিনও ছিল। টাকাপয়সা নিয়ে খুবই উদাসীন ছিল। সেভাবে ভাবত না। যা আয় করত, তা-ই খরচ করে ফেলত বলা যায়।

গাড়ির প্রতি সালমানের ছিল খুব বেশি আগ্রহ। বাজারে নতুন গাড়ি এলেই তার কিনতে হবে। সালমান গাড়ি চালাতেও খুব ভালোবাসত। শুটিং শেষে প্রায়ই সামিরা, আমার মাসহ গাড়িতে ঘুরতে বের হতাম।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম