আটলান্টিক সিটিতে জেফ ভ্যান ড্রিউ ও ফারুক হোসেনের বিজয় উদযাপন

  সুব্রত চৌধুরী, আটলান্টিক সিটি থেকে ৩১ ডিসেম্বর ২০১৮, ১৪:২৪ | অনলাইন সংস্করণ

উদযাপন

কংগ্রেসম্যান (ইলেক্ট) জেফ ভ্যান ড্রিউ ও ফারুক হোসেনের 'বিজয় উদযাপন' অনুষ্ঠিত হবে ৬ জানুয়ারি।

ঐদিন সন্ধ্যা ছয়টায় সাউথজার্সি বাংলাদেশি কমিউনিটির উদ্যোগে স্থানীয় মি. স্টিক রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে ছয় নভেম্বর অনুষ্ঠিত মধ্যবর্তী নির্বাচনে কংগ্রেসম্যান পদে বিজয়ী জেফ ভ্যান ড্রিউ ও আটলান্টিক সিটি স্কুল বোর্ডের সদস্য পদে বিজয়ী প্রথম বাংলাদেশি আমেরিকান ফারুক হোসেনকে বাংলাদেশি আমেরিকান কমিউনিটির পক্ষে সংবর্ধিত করা হবে।

কমিউনিটি ব্যক্তিত্ব জহিরুল ইসলাম বাবুল, আবদুর রফিক, সোহেল আহমেদ, সেলিম সুলতান, আকবর হোসেন, ইমতিয়াজ লিটু, আমিরুল ইসলাম টফি, সু্ব্রত চৌধুরী, জয়দেব কর্মকার, আবদুর রহমান, কাজী লিটন, তাহের চৌধুরী, শাহরিয়ার আহমেদ, সাখাওয়াত হোসেন, মো. আইয়ুব ও আব্দুল কাইয়ুম আয়োজকদের পক্ষে প্রবাসী বাংলাদেশিদেরকে এ অনুষ্ঠানে যোগদান করে তা সফল করার জন্য আহ্বান জানিয়েছেন।

অনুষ্ঠানটির সার্বিক সহযোগীতায় রয়েছে আসাল নিউ জার্সি চ্যাপ্টার, শ্রমিক সংগঠন ইউনাইট হেয়ার লোকাল ৫৪ ও আটলান্টিক সিটি ডেমোক্র্যাটিক পার্টি।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×