সৌদি আরব বিএনপির সভাপতিকে ফিনল্যান্ড বিএনপির অভিনন্দন

  জামান সরকার, হেলসিংকি থেকে ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৯:০৫ | অনলাইন সংস্করণ

অভিনন্দন

মধ্যপ্রাচ্যে বিএনপির সাংগঠনিক কার্যক্রম পরিচালনায় সদ্য দায়িত্বপ্রাপ্ত আহমেদ আলী মুকিবকে একগুচ্ছ লাল গোলাপের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ফিনল্যান্ড শাখা।

রবিবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক অভিনন্দন বার্তায় ফিনল্যান্ড বিএনপি নেতৃবৃন্দ বলেন, মধ্যপ্রাচ্যে বিএনপির সাংগঠনিক কার্যক্রম পরিচালনায় আলহাজ আহমেদ আলী মুকিবের নিয়োগ মধ্যপ্রাচ্যের দেশ সমূহে বসবাসকারী বাংলাদেশি প্রবাসীদের মধ্যে বাংলাদেশি জাতীয়তাবাদী রাজনীতির আদর্শ, উদ্দেশ্য ও নীতি জোরালো ভাবে গড়ে উঠবে।

আহমেদ আলী মুকিবের এ নিয়োগকে মধ্যপ্রাচ্যের দেশ সমূহে বসবাসকারী বাংলাদেশি প্রবাসীদের সাংগঠনিক দূত হিসেবে উল্লেখ করে ফিনল্যান্ড বিএনপি নেতৃবৃন্দ বলেন মধ্যপ্রাচ্যে বিএনপির সাংগঠনিক কার্যক্রমে আলহাজ মুকিবের সক্রিয় অংশগ্রহণ বাংলাদেশের গণমানুষের জাতীয়তাবাদী শক্তির অমিত তেজ ও অদম্য মনোবলকে উৎসাহিত করবে।

আহমেদ আলী মুকিবের নিয়োগে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে আন্তরিক অভিনন্দন, শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছে ফিনল্যান্ড বিএনপি।

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সদ্য দায়িত্বপ্রাপ্ত আহমেদ আলী মুকিবের সার্বিক সাফল্য কামনা করেন ফিনল্যান্ড বিএনপি নেতৃবৃন্দ।

অভিনন্দন বার্তায় স্বাক্ষর করেন ফিনল্যান্ড বিএনপির নেতা জামান সরকার, মবিন মোহাম্মদ, এজাজুল হক ভূঁইয়া রুবেল, মোকলেসুর রহমান চপল, বদরুম মনির ফেরদৌস, সামসুল গাজী, প্রদীপ কুমার সাহা, মিজানুর রহমান মিঠু, আলাউদ্দিন আহমেদ, সাহিন মোহাম্মদ, সাজ্জাদ মুন্না, নিজাম উদ্দিন, আবুল কালাম আজাদ, রফিকুল ইসলাম, মীর সেলিম, সবুজ খান, মনিরুল ইসলাম প্রমুখ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৬ ২৬
বিশ্ব ৯,৩৬,২০৪ ১,৯৪,৫৭৮ ৪৭,২৪৯
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×