আমিরাতে বাংলাদেশি কৃষি খামারবাড়ি উদ্বোধন

  ওবায়দুল হক মানিক, আমিরাত থেকে ১২ আগস্ট ২০২০, ২২:০২:৩৪ | অনলাইন সংস্করণ

সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাইয়ে ৮ আগস্ট শনিবার মারগব মুসল্লিনামক স্থানে মোহাম্মদ আবুল কালাম কৃষি খামারবাড়ির উদ্বোধন করা হয়।

মোহাম্মদ আবুল কালামের সভাপতিত্বে ও মোহাম্মদ ইয়াছিন তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠান উদ্বোধন করেন দুবাই শাখার জনতা ব্যাংকের ম্যানেজার আব্দুল মালেক।

প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সিনিয়র সহ-সভাপতি আইয়ুব আলী বাবুল।

বিশেষ অতিথি ছিলেন- বঙ্গবন্ধু পরিষদ দুবাই কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক আনসারুল হক, সহ-সভাপতি আনসার মির আহমদ, অর্থ সম্পাদক রাশেদুল আলম দুলাল, বিশিষ্ট ব্যবসায়ী আবদুস সবুর, প্রচার সম্পাদক সাইফুল করিম, মুহাম্মদ মঞ্জুসহ স্থানীয় অনেক গণ্যমান্য ব্যক্তি।

বক্তারা বলেন, বর্তমানে করোনা মহামারীতে এ ধরনের একটা প্রজেক্ট নতুন করে চালু করা একটা বিশাল চ্যালেঞ্জের ব্যাপার। প্রবাসের মাটিতে এ ধরনের একটা গ্রিন পরিবেশ তৈরি করার উদ্যোগ দেখে সবাই মো. আবুল কালাম ভাইকে সাধুবাদ জানান এবং নানান ধরনের দিকনির্দেশনা দিয়ে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত