পঞ্চম বর্ষে ‘সুপ্রভাত মিশিগান’

 যুগান্তর প্রতিবেদন 
০৪ জানুয়ারি ২০২৩, ০৯:২৫ পিএম  |  অনলাইন সংস্করণ

যুক্তরাষ্ট্রের মিশিগান থেকে প্রকাশিত পত্রিকা ‘সুপ্রভাত মিশিগান’ ৪ বছর পেরিয়ে পঞ্চম বর্ষে পদার্পণ করেছে। গতকাল (সোমবার) রাতে মিশিগানের মৃধা বেঙ্গলি কালচারাল সেন্টারে কেক কেটে পত্রিকাটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। 

সুপ্রভাত মিশিগান সম্পাদক চিন্ময় আচার্য্যর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মিশিগান বাংলা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ শাহেদুল হক। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- এনটিভির সেলিম আহমদ, ঢাকা বিভাগ কল্যাণ সংঘ মিশিগানের সভাপতি দেবাশীষ দাশ, বিশিষ্ট ব্যবসায়ী মাসুম আহমদ, শিব মন্দিরের প্রিস্ট পূর্নেন্দু চক্রবর্তী অপু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৌরভ চৌধুরী, নিউয়র্কস্থ হবিগঞ্জ সদর সমিতি ইনকের সভাপতি মিয়া মো. আছকির, জনকন্ঠের রফিকুল হাসান চৌধুরী তুহিন, ঢাকা পোস্ট ও টিবিএন২৪-এর তোফায়েল রেজা সোহেল, মানবকন্ঠের সাহেল আহমদ, গ্লোবাল টিভির সৈয়দ আসাদুজ্জামান সুহান, কমিউনিটি ব্যক্তিত্ব কমলেন্দু পাল, তপন শিকদার, জিতেন গোপ, হীরালাল কপালী প্রমুখ। মৃধা বেঙ্গলি কালচারাল সেন্টারের প্রধান কো অর্ডিনেটর সাংস্কৃতিক ব্যক্তিত্ব মৃদুল কান্তি সরকার অনুষ্ঠান পরিচালনা করেন। 

বক্তারা বলেন, সংবাদপত্র জাতির দর্পণ। তারই একটি প্রতিচ্ছবি সুপ্রভাত মিশিগান। পত্রিকাটি সুনামের সঙ্গে ৫ম বর্ষে পদার্পণ করেছে। স্থানীয় বিভিন্ন সংবাদ প্রকাশের মাধ্যমে এ পত্রিকা মিশিগানের বাঙালি কমিউনিটির হৃদয়ে স্থান করে নিয়েছে। বক্তারা এ পত্রিকার সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। একইসঙ্গে পত্রিকাটির উত্তরোত্তর সফলতা কামনা করেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন jugantorporobash@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন