ওয়াসিম আকরামের বড় ছেলে গ্রাজুয়েট

  স্পোর্টস ডেস্ক ১৬ মে ২০১৯, ০২:৫৮ | অনলাইন সংস্করণ

ওয়াসিম আকরাম

পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরামের বড় ছেলে তাইমুর গ্রাজুয়েট ডিগ্রি অর্জন করেছেন। এ নিয়ে উচ্ছ্বসিত ওয়াসিম আকরাম মঙ্গলবার বিশেষ টুইট করেছেন।

টুইটবার্তায় ৫২ বছর বয়সী ওয়াসিম আকরাম লেখেন, আজ আমার ছেলে গ্রাজুয়েশন ডিগ্রী অর্জন করেছে। এটা বাবা-মায়ের জন্য পরম উপহার। আমি আশা করি, সুন্দর ও সুখী ভবিষ্যত বিনির্মাণে তুমি তোমার স্বপ্নকে পূরণ করবে।

এদিকে তার সৎ মা শেনিয়েরা আকরামও সন্তানের জন্য বিশেষ শুভ কামনা করে টুইট করেছেন। এক টুইটবার্তায় তিনি বলেন, তোমার মতো অমায়িক ছেলেকে নিয়ে আমরা গর্বিত। অভিনন্দন তাইমুর তোমার গ্রাজুয়েশন কমপ্লিট হওয়ার জন্য। তুমি তোমার পরবর্তী জীবন সুন্দরভাবে সাজাবে। জীবনকে সুন্দর করে তুলতে তুমি পেছনে তাকাবে না। তোমার জন্য যা ভালো তাই করবে। তোমার জন্য আমাদের সবার দোয়া ও সমর্থন সবসময়ই থাকবে।

এদিকে পাকিস্তানের বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের সদস্য ওয়াসিম আকরামের ছেলের গ্রাজুয়েট ডিগ্রি অর্জনে অভিনন্দন জানিয়েছেন শহীদ আফ্রিদি, ওয়াহাব রিয়াজসহ পাকিস্তানের সাবেক ও বর্তমান অনেক ক্রিকেটাররা।

প্রসঙ্গত, শেহরিনা ও ওয়াসিমের সংসারে একমাত্র কন্যা ২০১৪ সালে জন্ম নেয়। এর আগে ওয়াসিম আকরামের প্রথম স্ত্রী হোমা তাইমুর ও আকবর নামের দুই পুত্র সন্তান রেখে ২০০৯ সালের অক্টোবরে ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

সূত্র: জিও টিভি, এক্সপ্রেস ট্রিবিউন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×