সম্পত্তি নিয়ে বিবাদে শ্বশুরকে খাবারে বিষ দিয়ে খুন করলেন পুত্রবধূ!

  অনলাইন ডেস্ক ২১ অক্টোবর ২০১৯, ১২:৫৮:০৩ | অনলাইন সংস্করণ

বদ্রীনাথ সরদার। ছবি: ফাইল ছবি

সাংসারিক অশান্তির জেরে ভারতে এক বৃদ্ধকে তার পুত্রবধূ বিষ খাইয়ে খুন করার অভিযোগ ওঠেছে। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে দেশটির ক্যানিংয়ের নিকারিকাটা অঞ্চলের বেলেখালি গ্রামে। খবর জিনিউজের।

খবরে বলা হয়, হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত্যু হয় ওই ব্যক্তির। চিকিৎসকদের ধারণা, বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে ওই বৃদ্ধের।

সম্পত্তি নিয়ে বিবাদের জেরে বেশ কিছু দিন ধরেই অশান্তি চলছিল বদ্রীনাথ সরদারের(৭২) সংসারে। তিন ছেলের সংসারে বদ্রীনাথ ছিলেন বড় ছেলের কাছে। অভিযোগ, বড় ও মেজো ছেলে বাবার সম্পত্তি লিখিয়ে নিয়েছে। এনিয়ে ৩ ছেলের মধ্যে বিবাদ ছিল।

প্রতিবেশীদের দাবি, সম্প্রতি ক্যানিংয়ে ছোট ছেলের কাছে গিয়েছিলেন বদ্রীনাথ। এনিয়ে বড় ছেলে ও বৌমার মধ্যে বিবাদ। তার জেরেই নাকি খাবারের সঙ্গে বিষ মিশিয়ে দেয় বড় ছেলে ও বৌমা। এমন অভিযোগ বাড়ির মেজ বউয়েরও।

সোমবার অসুস্থ অবস্থায় বদ্রীনাথকে ক্যানিংয়ের মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিত্সা শুরু হলেও বাঁচানো যায়নি ওই বৃদ্ধকে। ঘটনার তদন্তে ক্যানিং মহকুমা হাসপাতালে চলে আসে ক্যানিং থানার পুলিশ। ইতিমধ্যে তদন্ত শুরু হয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত