হাতির বাচ্চার খুনসুটি, ভিডিও ভাইরাল

  যুগান্তর ডেস্ক ২৯ জানুয়ারি ২০২০, ১৬:২৩ | অনলাইন সংস্করণ

হাতির বাচ্চার খুনসুটি, ভিডিও ভাইরাল
ছবি: সংগৃহীত

ছোট্ট হাতি তার তত্ত্বাবধায়কের সঙ্গে খুনসুটি করছে। সত্যিই এটি এক চমৎকার মুহূর্ত। ভিডিওটি দেখে যে কারো মন ভালো হয়ে যাবে।

থাইল্যান্ডের চিয়াং মাইর মায়ে-সা এলিফ্যান্ট ক্যাম্পে ২০ ব্ছর বয়সী ড্যান ডেয়াং একটি বেড়ায় রঙ দিচ্ছিলেন। তখন এক বছর বয়সী হাতির বাচ্চাটি তার পেছনে এসে তাকে কাছে টানতে চেষ্টা করে।

পরে ভিডিওটি সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়লে নেট ব্যবহারকারীরা তা নিয়ে মেতে ওঠেন। ভিডিওতে দেখা যায়, শুঁড় দিয়ে তত্ত্বাবধায়ককে ব্যতিব্যস্ত করতে চাইছে হাতিটি।-খবর মেইল অনলাইনের

গত বছরের তোলা এই ভিডিওটি সামাজিকমাধ্যমে শেয়ার করেছেন দেশটির রাজ্যসভার সদস্য পরিমল নাথওয়ানি।

হাতিটির নাম খুনসুক। তত্ত্বাবধায়কের নজর কাড়তে সে প্রায় বেড়ার সীমান্তে চলে এসেছে। ড্যান ডেয়াংকে শুঁড় দিয়ে আঘাত করে সে তার দৃষ্টি আকর্ষণ করতে চাইছে। কিন্তু ড্যান তার ডাকে সাড়া না দিয়ে বেড়া রঙ করতে ব্যস্ত থাকায় হাতিটি অস্থির হয়ে পড়ে। সে নানাভাবে চেষ্টা করতে থাকে।

হাতির অস্থিরতা সইতে না পেরে মুখে এক ঝলক হাসি নয়ে সাড়া দেন তত্ত্বাবধায়ক। এতে শান্ত হয়ে যায় হাতির বাচ্চাটি।

পরিমল নাথওয়ানি ভিডিওটি শেয়ার করে লেখেন, এই মিষ্টি ভিডিওয় এক বাচ্চা হাতিকে দেখা যাচ্ছে বেড়ায় রং করতে থাকা ব্যক্তির নজর কাড়তে। তার এই খেলার মেজাজে থাকাটা দেখতে পাওয়া চোখের জন্য স্বস্তিদায়ক। মানুষ-পশু সহাবস্থানের এক দুর্দান্ত উদাহরণ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×