পেঁপে বিক্রেতার সঙ্গে নারীর এ কেমন আচরণ! (ভিডিও)

 অনলাইন ডেস্ক 
১১ জানুয়ারি ২০২২, ০৭:২৮ পিএম  |  অনলাইন সংস্করণ

মহাসড়কে দুর্ঘটনা, এক গাড়ির সঙ্গে আরেক গাড়ির ধাক্কা নিত্যনৈমিত্তিক ঘটনা। এসব দুর্ঘটনার পর সংশ্লিষ্ট পক্ষকে মারামারিতে জড়ানোসহ বিভিন্নভাবে প্রতিক্রিয়া জানাতে দেখা যায়। কিন্তু এই নারী যা করলেন তাতে সমগ্র নেটদুনিয়া হতবাক! 

খবর থেকে জানা যায়, রাস্তায় পাকা পেঁপে বিক্রেতার ঠেলাগাড়ি কোনোভাবে একটি মাইক্রোতে ধাক্কা দেয়। এরপর গাড়িরমালিক এক নারী এসে গরীব পেঁপে বিক্রেতার ওপর আক্রোশ মেটান। এই নারী ঠেলাগাড়ি থেকে পেঁপে নিয়ে সাজোরে পিচের রাস্তায় ছুড়তে থাকেন। 

ঘটনাটি ঘটেছে ভারতের মধ্য প্রদেশের ভোপালের অযোধ্য নগরে। ঘটনাটি চার দিন আগের হলেও সম্প্রটি ভাইরাল হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, সালোয়ার কামিজ পরা একজন নারী ঠেলাগাড়ি থেকে পেঁপে নিয়ে সাজোরে রাস্তায় ছুড়ে ফেলছেন। আর ওই গরিব হকার, ধাক্কা লাগার কারণ উল্লেখ করে মাফ চাচ্ছেন। কিন্তু এই নারী ফলবিক্রেতার কোনো কথা না শুনে পাকা পেঁপেগুলো একে একে রাস্তায় ছুড়তে থাকেন। রাস্তায় সাজোরে ছুড়ে ফেলার কারণে পাকা পেঁপেগুলো ফেটে যেতে দেখা যায়। 

ভিডিওতে ঘটনাস্থলের কাছে একজন মোটরসাইকেলচালক ও আরেকটি গাড়ি দাঁড়াতে দেখা যায়। কিন্তু ওই নারী কিছুতেই ধ্বংসযজ্ঞ থামাননি। 

এনডিটিভির খবরে ওই নারীকে একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হিসেবে উল্লেখ করা হয়েছে।

পথচারীরা ওই নারী কেন মাস্ক পরেননি সে বিষয়ে জানতে চান। জবাবে তিনি বলেন, বাড়ি থেকে ফলবিক্রেতাকে ধরার জন্য এসেছেন এজন্য মাস্ক পরতে পারেননি। এই নারী তার গাড়িতে ধাক্কায় কি ক্ষতি হয়েছে, পথচারীদের সেটাও দেখান। 

এনডিটিভির খবরে বলা হয়েছে, ওই ফলবিক্রেতার কি পরিমাণ ক্ষতি হয়েছে এবং পুলিশ স্টেশনে তিনি কোনো অভিযোগ দায়ের করেছেন কিনা সেটা তারা জানতে পারেনি। 

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে গরীব ফলবিক্রেতার সঙ্গে এমন আচারণে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনরা। তারা বলেছেন, এই নারীর প্রকৃত শিক্ষার অভাব রয়েছে।  

একজন মন্তব্য করেছেন, ভিডিওটি দেখে আমার হৃদয় কেঁদে উঠল। আমাদের হলোটা কী!

আরেকজন লিখেছেন, ওই নারী কোনো সঙ্কটের মধ্যে আছেন, আর তার রাগ ঝাড়ছেন গরীব ফলবিক্রেতার ওপর। 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন