প্রখ্যাত চিকিৎসক ডা. টিএ চৌধুরীকে সেনবাগে সংবর্ধনা

  সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি ১৮ এপ্রিল ২০১৯, ২০:২৮ | অনলাইন সংস্করণ

টিএ চৌধুরী। ফাইল ছবি
টিএ চৌধুরী। ফাইল ছবি

চিকিৎসা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য স্বাধীনতা পদকপ্রাপ্ত আন্তর্জাতিক গাইনি বিশেজ্ঞ ডা. টি এ চৌধুরীকে সংবর্ধনা দিয়েছে সেনবাগের এম এম চৌধুরী উচ্চ বিদ্যালয়।

বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ওয়াজি উল্যাহর সভাপতিত্বে ও সাইফুল ইসলাম শিপনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত ডা. টিএ চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিক্ষানুরাগী অধ্যক্ষ কামরুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কবির, সেনবাগ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি হাজী আমান উল্যাহ, আ'লীগ নেতা মো. তৈয়ব আলী, সেনবাগ প্রেসক্লাবের সাধারন সম্পাদক এম এ আউয়াল সেনবাগ পৌরসভার প্যানেল মেয়র সাখাওয়াত হোসেন সেলিম, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম বাবু প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দেশবরেণ্য খ্যাতিমান চিকিৎসক টি এ চৌধুরী বলেন, সময় উপযোগী শিক্ষায় শিক্ষিত হবে ছাত্র ছাত্রীদের। কোয়ালিটি হিসেবে সম্পন্ন হিসেবে গড়ে তুলতে হবে কোমলমতি শিশুদের।

নারী শিক্ষার প্রতি গুরুত্বারূপ করে তিনি আরো বলেন, নারীদের এখন আর পিছিয়ে থাকার সুযোগ নেই। মেধা ও মননে তাদের আরও সক্রিয়ভাবে এগিয়ে আসতে হবে।

পরে সংবর্ধিত অতিথি ও বিদ্যালয়ের সভাপতি ডা. টিএ চৌধুরী এম এম চৌধুরী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এসময় স্থানীয় কাউন্সিলর আক্তারুজ্জামন মিন্টু, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য মঞ্জুর উর রশিদ চৌধুরীসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত ২০১৭ সালে ডা. টি এ চৌধুরীকে বাংলাদেশ সরকার স্বাধীনতা পদকে ভূষিত করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×