খুলনা বিভাগের নতুন কমিশনার ড. আনোয়ার হোসেন

  যুগান্তর রিপোর্ট ৩১ অক্টোবর ২০১৯, ২১:২৫ | অনলাইন সংস্করণ

ড. মো. আনোয়ার হোসেন

খুলনা বিভাগের কমিশনার হয়েছেন ড. মো. আনোয়ার হোসেন। তিনি বর্তমানে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে দায়িত্বপালন করছেন। এ নিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

মঙ্গলবার রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে।

ড. মো. আনোয়ার হোসেনের গ্রামের বাড়ি বরিশালের আগৈলঝড়া উপজেলার রত্নপুরে। তিনি গ্রামের স্কুল থেকে এসএসসি ও তেজগাঁও কলেজ থেকে এইচএসসি পাস করেন। শেরে বাংলা কৃষিবিদ্যালয় স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

বিসিএসের ১০ম ব্যাচের এ কর্মকর্তা ১৯৯১ সালের ডিসেম্বরে অর্থ মন্ত্রণালয়ে সহকারী সচিব হিসেবে চাকরি জীবন শুরু করেন। চাকরি জীবনে তিনি কুষ্টিয়ার দৌলতপুরের এসিল্যান্ড হিসেবে দায়িত্বপালন করেছেন। এছাড়াও বরগুনা জেলার বামনা ও বাগেরহাটের কচুয়া উপজেলায় ইউএনও হিসেবে দায়িত্বপালনসহ মাঠ পর্যায়ের বিভিন্ন পর্যায়ে দায়িত্ব পালন করেছেন।

২০১৭ সালের ফেব্রুয়ারিতে স্বাস্থ্যমন্ত্রণালয়ে যুগ্নসচিব হিসেবে যোগদান করেন। গত বছরের জুলাইয়ে পদোন্নতি পেয়ে অতিরিক্ত সচিব হন।

পারিবারিক জীবনে তারা চার ভাই ও ৪ বোন। মেঝ ভাই আনিসুর রহমান ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার হিসেবে কর্মরত রয়েছেন। মিজানুর রহমান হাওলাদার অগ্রণী ব্যাংকের নবাবপুর শাখায় প্রিন্সিপাল অফিসার হিসেবে কর্মরত রয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×