এনএসআই নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে এসে ২১ জন আটক

  যুগান্তর রিপোর্ট ২২ নভেম্বর ২০১৯, ১৯:২২:৫৫ | অনলাইন সংস্করণ

জাতীয় নিরাপত্তা সংস্থায় (এনএসআই) কনস্টেবল নিয়োগ পরীক্ষায় অন্যের হয়ে প্রক্সি দিতে আসা ২১ জনকে আটক করা হয়েছে।

শুক্রবার মিরপুরে মিলিটারি ইন্সটিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি (এমআইএসটি) থেকে তাদের আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দিয়ে তাদের পল্লবী থানা পুলিশের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশের মিরপুর জোনের সিনিয়র সহকারী কমিশনার (এডিসি) ফিরোজ কাউসার যুগান্তরকে বলেন, এনএসআই কর্তৃপক্ষের সহযোগিতায় পরীক্ষা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়। আটকদের সর্বনিম্ন ১০ দিন এবং সর্বোচ্চ এক মাসের সাজা দেয়া হয়েছে। তাদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়সহ বেশ কয়েকটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রয়েছেন। তারা সবাই টাকার বিনিময়ে পরীক্ষা দিতে এসেছিলেন।

আটকদের মধ্যে আছেন- শাহিদ আলম, ইফরাত হোসেন, শাহিন তালুকদার, মো. কাউছার আলী, রাফি সাদমান, বাহারুল ইসলাম, আলমগীর হোসেন, সোহেল আহমেদ, শাহাদত হোসেন, শহীদুল্লাহ, শাহজামাল, গোলাম রাব্বানী, এ এস এম ইছা খান, মাজেদুল ইসলাম, হাবিবুল বাশার, শরিফুল ইসলাম, রফিক মিয়া, আব্দুর রহিম প্রমুখ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত