তিন হাজার মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে বিআইডব্লিউটিএ

  যুগান্তর রিপোর্ট ২২ মে ২০২০, ২২:১৬:১৩ | অনলাইন সংস্করণ

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা ও আশুগঞ্জে তিন হাজার মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন অধিদফতর (বিআইডব্লিউটিএ)।

শুক্রবার কর্মহীন নৌশ্রমিক, কুলি, মাঝি, দিনমজুর ও ভবঘুরে মানুষের মাঝে শারীরিক দূরত্ব বজায় রেখে এ সব খাদ্য সহায়তা দেয়া হয়।

এর মধ্যে ঢাকা নদীবন্দরে (সদরঘাট) দুই হাজার এবং আশুগঞ্জ-ভৈরব বাজার নদী বন্দরে এক হাজার মানুষকে এ সহায়তা দেয়া হয়।

এ বিষয়ে বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক বলেন, করোনাভাইরাসের প্রকোপ শুরুর পর থেকে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা দেয়া শুরু হয়। ঢাকা নদীবন্দর ও বরিশাল নদীবন্দরে অব্যাহতভাবে এ খাদ্যসামগ্রী দিয়ে আসছে।

ঢাকা বন্দর কর্মকর্তা এ কে এম আরিফ বলেন, করোনা সংক্রমণের পর থেকে সদরঘাটের অসহায় মানুষদের প্রতিদিনই খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় ঈদ উপলক্ষে বিশেষ এ খাদ্য উপহার দেয়া হল।

অপরদিকে আশুগঞ্জ-ভৈরব বাজার নদীবন্দর কর্মকর্তা মো. আসাদুজ্জামান বলেন, আমরা নৌযান শ্রমিক, কুলিসহ বিভিন্ন পেশার এক হাজার মানুষকে শুক্রবার খাদ্য সহায়তা দিয়েছি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত