যমুনা ফিউচার পার্ক খুলছে বৃহস্পতিবার

  যুগান্তর রিপোর্ট ০৩ জুন ২০২০, ২১:২১:০৬ | অনলাইন সংস্করণ

যমুনা ফিউচার পার্ক। ফাইল ছবি

স্বাস্থ্যবিধি মেনে বৃহস্পতিবার থেকে সীমিত পরিসরে খুলছে দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্ক। সাপ্তাহিক ছুটির দিন বুধবার ব্যতীত অন্যান্য দিন সকাল ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত যমুনা ফিউচার পার্কের সব দোকানপাট, হোলসেল ক্লাব ও ফুডকোর্ট খোলা থাকবে। তবে বিনোদন পার্ক ও সিনেমা হল বন্ধ থাকবে।

যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষ জানিয়েছে, ইতিমধ্যেই শপিংমলের বাইরে ও ভেতরের সব স্থান (লিফট, এস্কেলেটর, উম্মুক্ত স্থান, টয়লেট, করিডোরসহ) জীবাণুনাশক দিয়ে ধুয়ে শতভাগ জীবাণুমুক্ত করা হয়েছে। শপিংমলে প্রবেশের সময় যানবাহন ব্লিচিং পাউডারের দ্রবীভূত দ্রবণের স্প্রে দিয়ে ধোয়া হবে। দর্শনার্থীদের প্রবেশের সময় থার্মাল স্ক্যানার দিয়ে শরীরের তাপমাত্রা পরীক্ষা করা হবে এবং হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত জীবাণুমুক্ত করানো হবে। প্রত্যেক দোকান মালিক, কর্মকর্তা-কর্মচারী ও দর্শনার্থীদের সার্বক্ষণিক মাস্ক পরিধান করা বাধ্যতামূলক। মাস্ক ছাড়া কাউকে শপিং মলের অভ্যন্তরে প্রবেশ করতে এবং অবস্থান করতে দেয়া হবে না।

যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষ আরও জানিয়েছে, ক্রেতা-দর্শনার্থীদের সুরক্ষায় পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণে দোকান মালিকদের ৫ দফা নির্দেশনা দেয়া হয়েছে। দোকান কর্মচারীদের সার্বক্ষণিক মাস্ক এবং হ্যান্ড গ্লাভস পরিধান করতে হবে। দোকান/রেস্টুরেন্ট/কিচেন বন্ধের পূর্বে ও খোলার সঙ্গে সঙ্গে ভেতর ও বাইরের চারপাশে হ্যান্ড স্যানিটাইজার/ব্লিচিং পাউডার দিয়ে জীবাণুমুক্ত করতে হবে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত