ইলিয়াস আলীর স্ত্রী লুনা হাসপাতালে

  যুগান্তর রিপোর্ট ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২০:২৪ | অনলাইন সংস্করণ

তাহসিনা রুশদীর লুনা। ফাইল ছবি
তাহসিনা রুশদীর লুনা। ফাইল ছবি

বিএনপির সাংগঠনিক সম্পাদক নিখোঁজ এম ইলিয়াস আলীর স্ত্রী ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনাকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দুপুরে হৃদরোগ জনিত সমস্যা দেখা দেয়ায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সিসিইউতে রাখা হয়েছে তাকে। সেখানে তিনি বিশেষজ্ঞ চিকিৎসক ডা. মনোয়ার আনিছের অধীনে চিকিৎসাধীন রয়েছেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান যুগান্তরকে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, আগে থেকে তিনি হৃদরোগজনিত বিভিন্ন জটিলতায় ভুগছিলেন।

উল্লেখ্য, ২০১২ সালের ১৭ এপ্রিল ঢাকা বনানী থেকে নিখোঁজ হন সিলেট-২ আসনের সাবেক এমপি ও বিএনপি নেতা ইলিয়াস আলী ও তার গাড়িচালক আনসার আলী।

ইলিয়াস নিখোঁজের খবর তার নির্বাচনী এলাকায় ছড়িয়ে পড়লে তখন দলীয় নেতাকর্মীর সঙ্গে এলাকার সাধারণ মানুষও কান্নায় ভেঙে পড়েন। কিন্তু আজও তার কোনো সন্ধান মেলেনি ইলিয়াস আলীর।এখনও তার ফিরে আসার অপেক্ষার প্রহর গুনছেন বিএনপি নেতারা।

এদিকে ইলিয়াস আলী নিখোঁজের পর তার নির্বাচনী এলাকায় বিএনপিকে আরও সুসংগঠিত করতে হাল ধরেন তার স্ত্রী তাহসিনা রুশদীর লুনা।

দলীয় নেতাকর্মীরা ইলিয়াসের অবর্তমানে তার স্ত্রী লুনাকে নিয়ে তারা অনেক স্বপ্ন দেখছিলেন। গত নির্বাচনে সিলেট-২ আসনে লুনাই হবেন এমপি, এমন মনোভাব দলীয় নেতাকর্মীদের মাঝে দেখা দিয়েছিল। দলীয় প্রতীক পাওয়ার পরপরই লুনা নির্বাচনী প্রচারে মাঠে নামেন। ভোটারদের ব্যাপক সাড়াও পান তিনি।

প্রচারণায় অনেকটা এগিয়ে ছিলেন তিনি। কিন্তু তার প্রার্থিতা স্থগিতের কারণে নেতাকর্মীদের স্বপ্ন ধূলিসাৎ হয়ে যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×