খোকার কুলখানি আজ, সবাইকে উপস্থিত থাকার অনুরোধ ছেলে ইশরাকের

  যুগান্তর রিপোর্ট ১৫ নভেম্বর ২০১৯, ১১:২০:০৮ | অনলাইন সংস্করণ

বিএনপির ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকার শেষ মেয়র মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার কুলখানি আজ। খোকার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় শুক্রবার বাদ আসর গোপীবাগে ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মাঠে দোয়া অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানের আয়োজন করেছে মরহুমের পরিবার।

প্রয়াত খোকার ছেলে বিএনপির বৈদেশিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বৃহস্পতিবার ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য জানিয়েছেন।

ইশরাক হোসেন লেখেন, ‘শুক্রবার ১৫ তারিখ আমার বাবা সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার জন্য দোয়া মাহফিল এর দিন নির্ধারণ করা হয়েছে। গোপীবাগ ব্রাদার্স ইউনিয়ন ক্লাব সংলগ্ন মাঠে বাদ আসর আনুমানিক বিকাল সাড়ে চারটায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। সবাইকে দোয়া মাহফিলে অংশগ্রহণ করার অনুরোধ জানাচ্ছি।’

বিএনপির সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপুও এক প্রেস বিজ্ঞপ্তিতে দোয়া মাহফিলে বিএনপির নেতাকর্মী ও খোকার শোভাকাঙক্ষীদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কুলখানী অনুষ্ঠানে মরহুমের শুভাকাঙ্ক্ষী, আত্মীয় স্বজনসহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীকে শরিক হতে মরহুমের বড় ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য, ৪ নভেম্বর বাংলাদেশ সময় দুপুর ১টায় যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ম্যানহাটনে স্লোয়ান ক্যাটারিং ক্যান্সার সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাদেক হোসেন খোকা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত